বান্দরবানে করোনায় নতুন করে আক্রান্ত ৪ জন

বান্দরবান জেলায় মহিলাসহ নতুন করে আরো ৪ জন করোনায় আক্রান্ত হয়েছে। আজ বুধবার (২৭ মে) সন্ধ্যায় সিভিল সার্জন ডা.অং শৈ প্রু মার্মা এ তথ্য জানান। নতুন আক্রান্তদের মধ্য বান্দরবান সদরে ২ জন, রুমা উপজেলায় ১ জন ও রোয়াংছড়ি উপজেলায় ১ জন।

বুধবার কক্সবাজার ল্যাবে বান্দরবান জেলার ৬১ জনের নমুনা পরীক্ষা করা হলে ৪ জনের পজেটিভ আসে। আক্রান্তদের নমুনা গত ২০ মে পাঠানো হয় বলে জানায় স্বাস্থ্য বিভাগ। এ নিয়ে বান্দরবানে মোট করোনা আক্রান্তের সংখ্যা ২৩ জন।

স্বাস্থ্য বিভাগ জানায়, বুধবার বান্দরবান জেলায় নতুন করে ৪ জন করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে জেলা সদরের কালাঘাটা এলাকায় ১৮ বছরের এক যুবক, লুম্বিনী গার্মেন্টস এর ২৮ বছরের একজন পোষাক কর্মী, রুমা পাইলট পাড়ার ১১ বছরের একটি শিশু ও রোয়াংছড়ি আলেক্ষ্যং ইউনিয়নের ৫৩ বছরের এক মহিলা রয়েছে।

গত ২০ মে উপসর্গ থাকায় করোনা পরীক্ষার জন্য তাদের নমুনা সংগ্রহ করে কক্সবাজারে পাঠানো হয়। আজ ২৭ মে তাদের করোনা পজেটিভ আসে।

বান্দরবান সিভিল সার্জন ডা. অং শৈ প্রু বলেন, বান্দরবানে নতুন করে আরো ৪ জন করোনা শনাক্ত হয়েছে। সদরের ২ জন কে আইসোলেশনে সদর হাসপাতালে নিয়ে আসা হচ্ছে এবং উপজেলার গুলোকে আইসোলেশনে নেয়ার জন্য স্বাস্থ্য কর্মকর্তাকে বলেছি। প্রশাসনকে তাদের বাড়ি লকডাউন করার জন্য বলেছি।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যে মতে, এই পর্যন্ত বান্দরবান থেকে ১১শত ৮৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। তার মধ্যে ৭৫২ জনের নমুনার রিপোর্ট পাওয়া গেছে। সেখান থেকে ২৩ জনের শরীরে করোনার পজেটিভ পাওয়া যায়। বর্তমানে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৯ জন, আইসোলেশনের আছেন ১০জন। আজ নতুন করে আক্রান্ত ৪ জন কে আইসোলেশনের আনার প্রস্তুতি চলছে। এখনো পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে কেউ মারা যায়নি ।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।