বান্দরবানে করোনা উপসর্গ নিয়ে ১ জনের মৃত্যু

৪ জন আইসোলশনে ভর্তি

বান্দরবানের সদর উপজেলায় করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে এক মহিলার মৃত্যু হয়েছে। গত বুধবার রাত ১১ টার দিকে সদর উপজেলার সুয়ালক ইউনিয়নের সুলতানপুর এলাকায় নিজ বাড়িতে তার মৃত্যু হয়।

স্থানীয় বাসিন্দা ও প্রশাসন সুত্রে জানা যায়, কয়েকদিন ধরে মহিলাটি শ্বাসকষ্টে ভুগছিলেন ও নিজ বাড়িতে চিকিৎসা নিচ্ছিলেন, রাতে তার হঠাৎ করে তার মৃত্যু হওয়ার খবর এলাকায় ছড়িয়ে পড়লে এলাকাবাসীরা ওয়ার্ড ইউপি সদস্যকে খবরটি জানায়, পরে ইউপি সদস্য সদর উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বিষয়টি জানানোর পর নিহতের নমুনা সংগ্রহ করা হয় এবং তাকে দাফন করা হয় ।

এ বিষয়ে বান্দরবান সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা মো.হাবিবুল হাসান বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে স্বাস্থ্যকর্মীদের পাঠিয়েছি এবং সামাজিক দূরত্ব মেনে তার দাফন কাজ সম্পন্ন করেছি, তার বাড়ির আশপাশে লকডাউন করে রাখা হয়েছে।

এদিকে বান্দরবানের সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. মো: আলমগীর জানান, মহিলা মারা যাওয়ার খবর পেয়ে পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে, রিপোর্ট আসার পর জানা যাবে বিস্তারিত।

তিনি আরো জানান, বান্দরবান জেলার ৭টি উপজেলা থেকে ৪শত ২৭জনের নমুনা সংগ্রহ করা হয়েছে এবং আজ পর্যন্ত ২১৯ জনের নমুনার রিপোর্ট পাওয়া গেছে তার মধ্যে ৫ জনের নমুনায় পজেটিভ পাওয়া গেছে ।

প্রসঙ্গত, বান্দরবানে করোনায় আক্রান্ত হয়ে ৫জন হাসপাতালের আইসোলেশনে ভর্তি হয়েছে তার মধ্যে হাসপাতালে চিকিৎসা শেষে ১ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।