বান্দরবানে করোনা প্রতিরোধে বিভিন্ন গ্রামে ক্য শৈহ্লা

পৃথিবীর সর্বত্র এখন করোনার আতংক, আর এই আতংক থেকে মুক্তি পেতে সারাদেশের মত বান্দরবানে ও পরিস্কার পরিচ্ছন্নতা আর জনসচেতনতা কার্যক্রম পরিচালনা করছে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ।

আজ বৃহস্পতিবার (২৬মার্চ) বিকেলে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লার নেতৃত্বে বান্দরবানের সেচ্ছাসেবকদের একটি দল জেলা সদরের সুয়ালক ইউনিয়নের মাঝের পাড়া, আমতলী পাড়া, গণেশ পাড়াসহ বিভিন্ন দুর্গম গ্রামের জনসাধারণকে মাস্ক বিতরণ,সাবান বিতরণ,জন সচেতনতামুলক লিফলেট বিতরণ এবং জীবাণুনাশক স্প্রে প্রদান করে। এসময় জন সচেতনতায় বিভিন্ন পাড়ায় পাড়ায় দেয়ালে দেয়ালে লাগানো হয় পোস্টার।

পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লা বলেন, শুধু নিজে সচেতন হলে হবে না আমাদের আশেপাশের জনসাধারণকে সচেতন করতে হবে। করোনা ভাইরাস নিয়ে আমরা খুব উদ্বিগ্ন কিন্তুু আমরা আতংকিত না হয়ে সচেতন হয়।

এসময় পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্যশৈহ্লা আরো বলেন,“ উই লাভ বান্দরবান ” এই শ্লোগানকে সামনে নিয়ে আমরা ২শ জন স্বেচ্ছাসেবক নিয়ে মাঠে কাজ করছি এবং করোনা ভাইরাসমুক্ত একটি বান্দরবান আমরা সবাইকে উপহার দেব।

পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে এই জন সচেতনতামুলক কার্যক্রমে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা,পার্বত্য জেলা পরিষদের জনসংযোগ কর্মকর্তা জুড়ি মং,সুয়ালক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উক্যানু মারমাসহ স্বেচ্ছাসেবকদের ২টি দল ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
Loading...