বান্দরবানে করোনা সংক্রামক রোধে প্রশাসনের সমন্বয় সভা অনুষ্ঠিত

করোনা ভাইরাস সংক্রামক রোধে আর ত্রাণ বিতরণে শৃংখলা রক্ষায় লক্ষ্যে বান্দরবানে জেলা প্রশাসনের আয়োজনে এক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার (২৯ এপ্রিল) বিকালে বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয়ের সভাকক্ষে এই সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

সভায় সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রণালয়ের সচিব ও বান্দরবানের ত্রাণ বিতরণ কার্যক্রমের সমন্বয়ক মোঃ বেলায়েত হোসেনের সভাপতিত্বে এসময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ৬৯পদাতিক ব্রিগেডের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার মোঃ শাহিদুল এমরান এএফডব্লিউ, পিএসসি, জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম, পুলিশ সুপার জেরিন আখতার, অতিরিক্ত জেলা প্রশাসক মো:শামীম হোসেন, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী,সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো:হাবিবুল হাসান, সিভিল সার্জন ডা:অং সুই প্রু মারমা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর প্রমুখ ।

এসময় সমন্বয় সভায় বক্তব্য রাখতে গিয়ে সড়ক যোগাযোগ ও সেতু মন্ত্রণালয়ের সচিব ও বান্দরবানের ত্রাণ বিতরণ কার্যক্রমের সমন্বয়ক মোঃ বেলায়েত হোসেন বলেন, আমাদের সকলকে সামাজিক দূরত্ব নিশ্চিত করে ত্রাণ কার্যক্রম চলমান রাখতে হবে। ত্রাণ কার্যক্রম সঠিকভাবে চলমান রাখতে আমাদের সকল প্রশাসনকে সমন্বয় রেখে কাজ করতে হবে।

এসময় তিনি আরো বলেন, করোনার এই সংক্রামক রোধে গনজমায়েত এড়িয়ে সঠিকভাবে পাহাড়ের আনাছে কানাছে বাড়ী বাড়ী গিয়ে আমাদের হতদরিদ্রদের কাছে সরকারের দেয়া ত্রাণ সহায়তা পৌঁছানোর কার্যক্রম চলমান রাখতে হবে।

এসময় সভায় প্রধান অতিথি পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বর্তমান সরকারের কাছে পর্যাপ্ত ত্রাণ মজুদ আছে, সরকারের পক্ষ থেকে ত্রান ও দুর্যোগ মন্ত্রণালয় প্রতিটি জেলাতে পর্যাপ্ত ত্রাণ সরবরাহ করছে এবং আগামীতে ও এই কর্মসুচী অব্যাহত থাকবে।

এসময় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি আরো বলেন, আমরা করোনা সংক্রামক দেখা দেওয়ার পর থেকেই বান্দরবানের ২টি পৌরসভা, ৩৩টি ইউনিয়ন ও জেলা সদরের ৯ টি ওয়ার্ডে পর্যাপ্ত ত্রাণ বিতরণ করেছি এবং আমাদের এই ত্রাণ সুষ্টভাবে বন্টন করেছে স্থানীয় জনপ্রতিনিধিরা।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।