বান্দরবানে করোনা সচেতনতায় মাস্ক বিতরণ করেছে স্বেচ্ছাসেবক লীগ

বান্দরবান পার্বত্য জেলায় করোনা ভাইরাস বিষয়ে জনসাধারণের মাঝে সচেতনতা বৃদ্ধির লক্ষে বান্দরবান পৌর এলাকার বিভিন্ন স্থানে সাধারণ মানুষের মাঝে সার্জিক্যাল মাস্ক বিতরণ করেছে বান্দরবান পৌর স্বেচ্ছাসেবক লীগ।

আজ শুক্রবার (২০মার্চ) সন্ধ্যায় স্বেচ্ছাসেবক লীগ বান্দরবান পৌর শাখার উদ্যোগে বান্দরবানের ট্রাফিক মোড়, বান্দরবান বাজার, বাস স্টেশন, বালাঘাটা বাজারসহ বিভিন্ন স্থানে রিক্সা,বাস,ও সিএনজি চালক ও সাধারণের মানুষের মাঝে এই সার্জিক্যাল মাস্ক বিতরণ করা হয়।

পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. ফারুখ আহমেদ ফাহিমের নেতৃত্বে এসময় আরো উপস্থিত ছিলেন, ৩নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. আব্দুর রশীদ, সহ-সভাপতি মো: শাহাবদ্দিন, ৪নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. রায়হান খান,সহ সভাপতি মো. মিজানুর রহমানসহ বান্দরবান পৌর স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীরা।

এসময় পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. ফারুখ আহমেদ ফাহিম বলেন, করোনা ভাইরাস সারা বিশ্বব্যাপী মহামারি আকারে ছড়িয়ে পড়েছে। এ সংকট থেকে বাঁচতে হলে সামাজিকভাবে সবাইকে এগিয়ে আসতে হবে। এসময় তিনি আরো বলেন, নিজে ও সমাজ সচেতনতার মাধ্যমেই ভাইরাস থেকে বাঁচা সম্ভব।

এসময় বান্দরবানের ট্রাফিক মোড়ে, বাস স্টেশন,বালাঘাটা বাজারসহ বিভিন্ন স্থানে রিক্সা,বাস,ও সিএনজি চালক ও সাধারণের মানুষের মাঝে ৩ শত সার্জিক্যাল মাস্ক বিতরণ করা হয়।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।