বান্দরবানে কর্মচারী কল্যাণ সমিতির ইফতার ও দোয়া মাহফিল

বান্দরবানে কর্মচারী কল্যাণ সমিতির ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির সহধর্মনী মেহ্লা প্রু
বান্দরবানে কর্মচারী কল্যাণ সমিতির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার সন্ধ্যায় বান্দরবান আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
কর্মচারী কল্যাণ সমিতির (ককস) এর ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির সহধর্মনী মেহ্লা প্রু। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, মোজাম্মেল হক বাহাদুর,জেলা প্রশাসক মো:আসলাম হোসেন এর সহধর্মনী জাকিয়া সুলতানা,বান্দরবান পৌরসভার মেয়রের সহধর্মনী কামরুননেসা খানম বেবী, ডনবস্কো সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সীমা দাশ,বান্দরবান উইমেন চেম্বারের পরিচালক লালসানি লুসাই,পৌরসভার মহিলা কাউন্সিলর সালেহা বেগম, বান্দরবান কর্মচারী কল্যাণ সমিতির (ককস) এর সভাপতি মো:আব্দুল মান্নান,সাধারণ সম্পাদক সুজিত বড়ুয়া,সাংগঠনিক সম্পাদক মেনি প্রু সহ সংগঠনের বিভিন্ন পদ মর্যাদার সদস্যবৃন্দ ও সুশীল সমাজের প্রতিনিধিরা।
এসময় অনুষ্ঠানে জেলা প্রশাসক মো:আসলাম হোসেন এর সহধর্মনী জাকিয়া সুলতানা বলেন, বাংলাদেশের ধর্মপ্রাণ মুসলমানের জন্য রমজান মাসটি অত্যান্ত তাৎপর্যপূর্ণ। এই মাসে সকলকে সহনশীল হতে হবে আর রোজা রেখে ধর্ম কর্মে মনোনিবেশ করতে হবে। তিনি এসময় আরো বলেন, আজ আমরা রোজা রেখে সবার সাথে একসাথে ইফতার করতে পারছি এটা আমাদের জন্য অত্যন্ত আনন্দের। এসময় তিনি সবাইকে সুন্দরভাবে রোজা রেখে ইফতার করতে এবং পবিত্র ঈদের দিন জেলা প্রশাসনের ঈদ আনন্দ আয়োজনে সামিল হবার আহবান জানান।
ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির সহধর্মনী মেহ্লা প্রু বলেন,রমজান মাস আমাদের সকলের জন্য অত্যান্ত গুরুত্বপূর্ণ। আমরা বান্দরবান জেলায় শুধু মুসলমান নয়, সকল সম্প্রদায়ের সকল উৎসবে আমরা সবাই ঐক্যবদ্ধভাবে অংশ নিয়ে থাকি। আমরা কোন সম্প্রদায়ের অনুষ্ঠান সেটি বিবেচনায় না এনে ,সম্প্রীতির বান্দরবান এইটাকে প্রাধান্য দিয়ে সকলেই মিলেমিশে অংশ নিই। আজ বান্দরবান কর্মচারী কল্যাণ সমিতির (ককস) এর ইফতার ও দোয়া মাহফিল সত্যিই প্রশংসার দাবিদার, কেননা এই রমজান মাসেই একটি দোয়া মাহফিলের আয়োজন আর সবার সাথে ইফতার করার মর্মই আলাদা। তিনি এসময় আরো বলেন, আমরা চাই সবাই বান্দরবানে শান্তিতে থাকুকু, নিজ নিজ উৎসব ও অনুষ্ঠান সম্পাদনের সাথে সাথে বান্দরবান জেলাকে একটি অসম্প্রদায়িক জেলা হিসেবে ফুটিয়ে তুলুক এবং সম্প্রীতির বান্দরবানকে আরে সম্প্রীতিতে ভরে তুলুক।
ইফতার ও দোয়া মাহফিলে বান্দরবান কর্মচারী কল্যাণ সমিতির (ককস) এর সভাপতি মো:আব্দুল মান্নান ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত হওয়ায় উপস্থিত সকলকে বান্দরবান কর্মচারী কল্যাণ সমিতির (ককস) পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান। এসময় দোয়া মাহফিলে দেশ ও জাতির উত্তরোত্তর সাফল্য কামনা করে বিশেষ মোনাজাত ও করা হয়।
পরে অতিথিরা বান্দরবান কর্মচারী কল্যাণ সমিতির (ককস) ইফতার আয়োজনে অংশ নেয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।