বান্দরবানে কর্মহীনদের ঈদ উপহার

বান্দরবানে কর্মহীন গরিব ও অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন রানা চৌধুরী ও আসিফ আকবর।

আজ বুধবার (২০ মে) সকালে বান্দরবানের কুহালং ইউনিয়নের বাকীছড়ার মুখ এলাকার আলীনগর মুসলিমপাড়ায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির নির্দেশনায় কর্মহীন গরিব ও অসহায়দের মাঝে এই ঈদ সামগ্রী প্রদান করেন রানা চৌধুরী ও আসিফ আকবর।

এসময় তারা কুহালং ইউনিয়নের বাকিছড়ার মুখ এলাকার আলীনগর মুসলিমপাড়ার শতাধিক কর্মহীন গরিব ও অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী হিসেবে চাল, সেমাই, চিনি, নারিকেল, নুডুলস, চিড়া, তেল, আলু, পিয়াঁজ, লবণ, বিস্কুট, চানাচুরসহ বিভিন্ন সামগ্রী প্রদান করেন।

রানা চৌধুরীর জানান, করোনার ভয়াবহতায় আমরা আতংকিত তবে আমরা ভীত নয়। করোনার ভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেওয়ার পরপরই বান্দরবানে কর্মহীন অসহায় ও দু:স্থ পরিবারের পাশে আমরা দুই ব্যক্তি প্রথমে পাশে গিয়ে দাঁড়াই। আমি আর আসিফ আকবর দুইজনে মিলে এই পর্যন্ত স্ব উদ্যোগে বান্দরবানের ১হাজার ৭শত পরিবারের মধ্যে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছি।

কর্মহীনদের উপহার সামগ্রী বিতরণকালে আসিফ আকবরের জানান, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির নির্দেশনায় আমরা বান্দরবানে কর্মহীন গরীব ও অসহায়দের পাশে রয়েছি এবং যতদিন করোনার প্রাদুর্ভাব থাকবে ততদিন আমরা আমাদের এই প্রয়াস অব্যাহত রাখবো। আসিফ আকবর আরো বলেন, আমি এই কাজে তৃপ্তি পাই, আমি মনে করি এই দু:সময়ে সমাজের সামর্থ্যবানদের এগিয়ে আসা উচিত।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।