বান্দরবানে কর্মহীন অসহায় মানুষকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার বিতরণ

বৈশ্বিক মহামারী (কোভিড-১৯) এর কারণে বান্দরবানে কর্মহীন,অসহায় ও দরিদ্র জনসাধারণের মধ্যে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা উপহার বিতরণ করা হয়েছে ।

আজ শুক্রবার (০৭ মে) সকালে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের আয়োজনে স্থানীয় রাজার মাঠে সামাজিক দুরত্ব নিশ্চিত করে প্রধানমন্ত্রীর এই শুভেচ্ছা উপহার বিতরণ করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় বান্দরবানের ৯টি ওয়ার্ডের ১হাজার ৮০টি পরিবারের মধ্যে পরিবার প্রতি ১০কেজি চাউল, ১কেজি ডাল ও ১লিটার তেল প্রদান করা হয়।

শুভেচ্ছা উপহার বিতরণ কার্যক্রমে কয়েকটি ওয়ার্ডের জনসাধারণ সামাজিক দুরত্ব নিশ্চিত করে সারিবদ্ধভাবে লাইনে দাঁড়িয়ে এই উপহার গ্রহণ করে এবং বাদবাকী ওয়ার্ডের জনসাধারণের জন্য গাড়ীযোগে বিভিন্ন ওয়ার্ডে এই শুভেচ্ছা উপহার বাড়ী বাড়ী গিয়ে পৌঁছে দেওয়া হয়।

এসময় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি,পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা,পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী,প্যানেল মেয়র শেখর দাশ,অতিরিক্ত পুলিশ সুপার মো.রেজা সরোয়ার,সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌছিফ আহম্মেদ,পার্বত্য জেলা পরিষদের সদস্য ক্যসাপ্রু,মোজাম্মেল হক বাহাদুর ,তিংতিংম্যা,রেডক্রিসেন্ট সোসাইটির সেক্রেটারী অমল কান্তি দাশসহ সরকারি বেসরকারী কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।