বান্দরবানে কলেজ ছাত্রলীগের শ্রেষ্ঠ ইউনিট সম্মাননা প্রদান

ছাত্রলীগের শ্রেষ্ঠ ইউনিট সম্মাননা প্রদান করছে বান্দরবান জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদেক হোসেন চৌধুরী
বাংলাদেশ ছাত্রলীগ বান্দরবান সরকারি কলেজ শাখার উদ্দ্যোগে সাংগঠনিক কার্যক্রমে বিশেষ ভূমিকা রাখায় বিভিন্ন শিক্ষাবর্ষের কমিটির গুলোর মধ্যে শ্রেষ্ঠ সম্মাননা প্রদান করা হয়েছে।
বৃহস্পতিবার সকালে বান্দরবান সরকারি কলেজ মিলনাতয়নে বান্দরবান সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম আহবায়ক টিপু দাশ এর সঞ্চালনায় সরকারি কলেজ ছাত্রলীগের আহবায়ক নাজমুল হোসেন বাবলুর সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগ বান্দরবার জেলা শাখার প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদেক হোসেন চৌধুরী।
সম্মাননা প্রদান অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা নাজমুল হাসান ভূইয়া,কলেজ ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আক্তার হোসেন সাকের, কলেজ ছাত্রলীগের বিভিন্ন কমিটির সদস্য,মঈনুদ্দীন আহম্মদ রাজু,কাঞ্চন দেব নাথ,নারায়ণ,রুবেল কান্তি দাশ,সুরিত, সূচনা বডুয়া প্রমূখ।
এসময় প্রধান অতিথি সাদেক হোসেন চৌধুরী বলেন“ শিক্ষার অগ্রগতিতে আওয়ামীলীগ সরকারের কোন বিকল্প নেই” বাংলাদেশ আওয়ামীলীগ ছাত্রছাত্রীদের শিক্ষার অগ্রগতি বৃদ্ধির লক্ষ্যে কাজ করে যাচ্ছে। জননেত্রী শেখ হাসিনার স্বপ্নকে বাস্তবায়নের লক্ষ্যে আমাদের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি কাজ করে যাচ্ছে।
তিনি আরো বলেন, বাংলাদেশের প্রত্যেকটা সেক্টরে ছাত্রদের অগ্রনী ভূমিকা রয়েছে। আওয়ামীলীগ সরকার শিক্ষা ও শাস্তির অগ্রদূত প্রমাণ আমাদের বান্দরবানের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান যেমন ,স্কুল কলেজ ,মাদ্রাসা শিক্ষার আলো পৌছানোর জন্য কাজ করে যাচ্ছে। তিনি এসময় ছাত্রলীগের সকল সদস্যকে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শের সোনার বাংলা গড়ার লক্ষ্যে শিক্ষা অগ্রগতি বৃদ্ধিতে কাজ করা আহবান জানান।
আলোচনা সভা শেষে বান্দরবান সরকারি কলেজের বিভিন্ন শিক্ষাবর্ষের মাঝে সাংগঠনিক কার্যক্রমের জন্য বান্দরবান সরকারি কলেজ ছাত্রলীগের দ্বাদশ শ্রেণি, অর্থনীতি বিভাগ ,বঙ্গবন্ধু হোস্টেল শাখাকে সম্মাননা স্বরুপ পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশেসিং এমপির স্বাক্ষরিত সদন ও ক্রেস্ট প্রদান করা হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।