বান্দরবানে কাজী মুজিবসহ দুইজনের জামিন

NewsDetails_01

পার্বত্য বাঙালী ছাত্র পরিষদ ও সচেতন নাগরিক সমাজের মিছিল থেকে হামলা ও হুমকির অভিযোগে মোশারফ হোসেন এর দায়ের করা মামলায় জামিন পেলেন জেলা আওয়ামী লীগের বহিস্কৃত সাধারণ সম্পাদক কাজী মুজিবুর রহমান ও তার ছোট ভাই ইকবাল হোসেন।

আদালত সূত্রে জানা গেছে, আজ রোববার (২৫ আগস্ট) দুপুরে বান্দরবান চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পন করলে শুনানি শেষে চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবদুল্লাহ আল মামুন মুজিবসহ দুইজনের জামিন মঞ্জুর করেন। জামিন প্রাপ্তরা হলেন, কাজী মুজিবুর রহমান ও তার ছোট ভাই ইকবাল হোসেন।

NewsDetails_03

গত ২১ আগস্ট বান্দরবান শহরের আওয়ামী লীগ কার্যালয়ের সামনে পার্বত্য বাঙালী ছাত্র পরিষদ ও সচেতন নাগরিক সমাজের মিছিল থেকে হামলা ও হুমকির অভিযোগে মোশারফ হোসেন কাজী মুজিবসহ ৩ জনের বিরুদ্ধে গত ২২ আগস্ট সদর থানায় মামলা দায়ের করেন।

রবিবার এই মামলার তিন আসামীর মধ্যে দুইজন জামিন লাভ করলেও অপরজন পলাতক রয়েছে। কাজী মুজিবের জামিন লাভের পর আদালত চত্বরে তার অনুসারীরা জড়ো হয় বলে জানা গেছে।

প্রসঙ্গত, ২০১৫ সালের জুন মাসে জেলা ছাত্রলীগের সম্মেলনে হামলার অভিযোগে কাজী মুজিবুর রহমানসহ ২২ নেতাকর্মীকে দল থেকে বহিষ্কার করা হয়।

আরও পড়ুন