বান্দরবানে কাবাডি প্রতিযোগীতায় সদর থানা বিজয়ী

কাবাডি প্রতিযোগীতায় বিজয়ী দল সদর থানা’কে পুরষ্কার প্রদান করছে জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক
বান্দরবানে স্বাধীনতা ও জাতীয় দিবস ২০১৭ উপলক্ষ্যে কাবাডি প্রতিযোগিতা সমাপনী ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। জেলা ক্রীড়া সংস্থা ও জেলা পুলিশের আয়োজনে রবিবার বিকালে সাড়ে ৩ টায় জেলা শহরের পুলিশ লাইন্স মাঠে সদর থানা ও কোয়ান্টাম লামা এর মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। খেলায় কোয়ন্টাম লামা ২৩ পয়েন্ট ও সদর থানা ২৪ পয়েন্ট পেয়ে বিজয় লাভ করেন।
পরে অতিরিক্ত সিনিয়র সহকারী পুলিশ সুপার ইয়াছির আরাফাত এর সঞ্চালনায় অতিরিক্ত পুলিশ সুপার অর্নিবান চাকমার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক।
পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী,অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শম্পা রানী সাহা,অতিরিক্ত পুলিশ সুপার (ইন-সার্ভিস) তাহসিন মাসরুফ হোসেন মাসফি, জেলা ক্রীড়া সংস্থার সহ- সভাপতি দিপ্তী কুমার বড়ুয়া,প্রথম আলো প্রতিনিধি বৌদ্ধজ্যোতি চাকমা প্রমূখ।
পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে বক্তারা বলেন,“ আজকালের বাচ্চারা হয়তো একটু বেশিই ব্যস্ত থাকে লেখাপড়া নিয়ে, তাদের কাছে খেলাধুলা করার মত সময় পাওয়া দায় হয়ে যায়। আমাদের সকলের জানা দরকার যে খেলাধুলা মানুষের মন মানসিকতা ভালো রাখে ও শরীরের গঠন সুস্থ রাখে, তাই সকালের জন্য খেলাধুলার গুরুত্ব অপরিসীম।
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০১৭ উপলক্ষ্যে আয়োজিত কাবাডি প্রতিযোগিতায় বান্দরবানের ৬ উপজেলার ৬ টি টিম অংশ গ্রহণ করে। কাবাডি প্রতিযোগিতায় রেফারীর দায়িত্বে ছিলেন,সাবেক খেলোয়াড় বশির খান,বান্দরবান সরকারি উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক সম্পদ বড়ুয়া ও মিঠু কুমার রায়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।