বান্দরবানে কারাতে প্রশিক্ষন শুরু

Bandarban sport news pic (1)-10-8-16জাতীয় ক্রীড়া পরিষদ কর্তৃক তৃনমূল পর্যায়ে কারাতে প্রশিক্ষন বান্দরবান পার্বত্য জেলায় শুরু হয়েছে বুধবার বিকালে বান্দরবানের কেএসআই হল রুমে বাংলাদেশ কারাতে ফেডারেশনের সহযোগীতায় জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে এই প্রশিক্ষন শুরু হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ওস্তাদ ক্য শৈ হ্লা, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক দীলিপ কুমার বণিক, পৌর মেয়র ইসলাম বেবী, বাংলাদেশ কারাতে ফেডারেশনের সাধারণ সম্পাদক শেখ আলী আহসান, অতিরিক্ত পুলিশ সুপার অনির্বান চাকমা প্রমুখ।Bandarban sport news pic (2)-10-8-16
প্রশিক্ষনে বান্দরবানের ৫০ জন কারাতেবীদ অংশ গ্রহন করেন। বিশ দিনের এই প্রশিক্ষন ক্যাম্প থেকে ১০ কিশোর এবং ১০ কিশোরী কারাতেবীদকে বাছায় করা হবে। এসময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শত শত শিক্ষার্ত্রী কারাতে প্রশিক্ষন দেখতে আসে।
এসএ গেমসে দেশের পক্ষে বান্দরবানের তিন ক্রীড়াবীদ কারাতেতে স্বর্ণ পদক অর্জন করায় জাতীয় ক্রীড়া পরিষদ কর্তৃক দেশ ব্যাপি এই প্রশিক্ষন বান্দরবান থেকে শুরু করা হয় বলে জানায় আয়োজকরা ।

আরও পড়ুন
Loading...