বান্দরবানে কারাবন্দিদের উপহার দিলেন জেলা প্রশাসক

বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি বান্দরবান কারাগারে কারাবন্দিদের মাঝে দুইটি ৪৩ ইঞ্চি এলইডি টিভি হস্তান্তর করেছেন। আজ ২৫ জানুয়ারী (মঙ্গলবার) সকালে বান্দরবান কারাগার পরিদর্শন করে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি কারাবন্দিদের জন্য এই এলইডি টিভি হস্তান্তর করেন।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.কায়েসুর রহমান জানান, কারাবন্দিরা টিভিতে বিটিভি, বিটিভি ওয়ার্ল্ড এবং সংসদ টেলিভিশনে প্রচারিত অনুষ্ঠান দেখতে পারবে। জেলা কারাগারের বেসরকারি পরিদর্শক লালছানি লুসাই এবং পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ এ দুইটি টেলিভিশন কারাবন্দিদের জন্য প্রদান করেছেন।

জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি বলেন, কারাবন্দিরা যেনো টেলিভিশনে বিভিন্ন উদ্বুদ্ধকরণ অনুষ্ঠান দেখে সঠিকভাবে জীবনযাপন করতে পারে এ উদ্দেশ্যে টেলিভিশন দুইটি প্রদান করা হয়েছে। বিভিন্ন অপরাধ সম্পর্কে জ্ঞানলাভ এবং অপরাধের পরিনতি সম্পর্কে তারা যেনো অবগত থাকে এ উদ্দেশ্যে তাদের গঠনমূলক অনুষ্ঠানগুলো থেকে শিক্ষা নেওয়ার আহবান জানান তিনি।

টেলিভিশন বিতরণ শেষে জেলা প্রশাসক বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের পক্ষ থেকে ভারতের ২জন ও মায়ানমারের ৫জন নাগরিককে উপহার সামগ্রী প্রদান করেন। এসময় উপহার সামগ্রী হিসেবে একটি শীতবস্ত্র, একটি শার্ট, একটি কম্বল, এক জোড়া স্যান্ডেল এবং একটি ব্যাগ প্রদান করা হয়।

এসময় জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.কায়েসুর রহমান, বান্দরবান উইমেন চেম্বার এন্ড কর্মাসের সভানেত্রী লালছানি লুসাই,অতিরিক্ত পুলিশ সুপার মো.নাজিম উদ্দিন, জেলা সমাজ সেবা অধিদপ্তরের উপ-পরিচালক মিলটন মুহুরী, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী, সেক্রেটারী অমল কান্তি দাশ, ইউনিট লেভেল অফিসার মোশারেফ হোসেনসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।