বান্দরবানে কৃষকলীগের বিশেষ বর্ধিত সভা

বান্দরবানে কৃষকলীগের বিশেষ বর্ধিত সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে বুধবার (২ ডিসেম্বর) সকালে জেলা কৃষক লীগের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণে বিরোধিতাকারী উগ্র মৌলবাদীদের বক্তব্যের প্রতিবাদে সদর উপজেলা পরিষদের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। পরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করেন কৃষকলীগের কেন্দ্রীয় ও জেলা-উপজেলার নেতাকর্মীরা।

এসময় বিশেষ বর্ধিত সভা ও বিক্ষোভ মিছিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ্র চন্দ। এসময় জেলা কৃষকলীগের সভাপতি প্রজ্ঞাসার বড়–য়া পাপনের সভাপতিত্বে সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি এমপি,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক মোঃ সেলিম রেজা, সাংগঠনিক সম্পাদক শহিদুল আলম বাবু, পৌর কৃষকলীগের সভাপতি মোঃ আবু তাহের, সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিনসহ জেলা-উপজেলা ও পৌর কৃষকলীগের নেতাকর্মীরা।

এসময় বর্ধিত সভায় বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী সংসদের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ্র চন্দ বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে কৃষিতে বিপ্লব সাধিত হয়েছে এবং দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়েছে। দেশ শিক্ষাখাতে আমুল পরিবর্তন হয়েছে। স্বাস্থ্য সেবায় বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।