বান্দরবানে কোকোর ৩য় মৃত্যু বার্ষিকী পালিত

আরাফাত রহমান কোকোর ৩য় মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল বক্তব্য রাখছেন জেলা বিএনপির সভাপতি মাম্যাচিং
বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র আরাফাত রহমান কোকোর ৩য় মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করে বান্দরবান জেলা বিএনপি। এই উপলক্ষে বুধবার বিকাল শহরের জেলা জর্জ কোর্ট সংলগ্ন এলাকায় অস্থায়ী কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহ্ফিল শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন তুষার এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জেলা বিএনপির সভাপতি মাম্যাচিং। অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন,জেলা বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ জাবেদ রেজা,জেলা ছাত্রদলের সাকিবুর রহমান জুয়েল,জেলা যুবদলের আহবায়ক আবু বক্কর,জেলা সেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক রিটল বিশ্বাস ও চনুমং মারমা,কলেজ ছাত্রদলের ওমর বিন মোরশেদসহ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।
প্রধান অতিথি বক্তব্যে মাম্যাচিং বলেন,আজকে চেয়ারপারসন বেগম খালেদা জিয়া কনিষ্ঠ পুত্র মৃত্যু বার্ষিকী দিন। সেইদিন মৃত্যু সময়ও মা হিসেবে সন্তানের পাশে ছিলেন না। আজকে ও ওনাকে কোর্টে হাজিরা দিতে যেতে হয়েছে। সন্তানের জন্য যে দোয়া টুকু করবেন,সন্তানের সে পুরোনো স্মৃতিমূলক স্মরণ করে ওনি যে সান্তনা খুঁজবেন তা বর্তমান স্বৈরচার সরকার রাখেনি বলে সমালোচনা করেন।
তিনি আরো বলেন,সামনে আমাদের যে কর্মীসভা। সেখানে কোন বিশৃঙ্খলা যাতে না হয়।সেদিকে লক্ষ্য রাখার জন্য নেতা কর্মীদের প্রতি আহবান করেন এই নেত্রী।
আরাফাত রহমান কোকোর ৩য় মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল বক্তব্য রাখছেন জেলা বিএনপির সাবেক সভাপতি সাচিং প্রু জেরী
বান্দরবান জেলা বিএনপির অপর গ্রুপ সাচিং প্রু জেরীর নেতৃত্বে আজ বিকেলে জেলা শহরের চৌধুরী মার্কেটস্থ অস্থায়ী কার্যালয়ে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র আরাফাত রহমান কোকোর তৃতীয় মৃত্যু বার্ষিকী আয়োজন করে। এসময় উপস্থিত ছিলেন,সদর উপজেলা চেয়ারম্যান আবদুল কুদ্দুস,মুজিবুর রশিদ,নেতা জাহাঙ্গীর আলম,মহিলা নেত্রী নিলুতাজ বেগমসহ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।