বান্দরবানে ক্ষতিগ্রস্থ ১৪শ পরিবারের পাশে সেনাবাহিনী

ত্রান কার্যক্রমের উদ্ধোধন করেন বান্দরবান সেনা রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল যুবায়ের সালেহীন এএসইউ,পিএসসি
বান্দরবানে পাহাড় ধস ও প্রবল বর্ষণে ক্ষতিগ্রস্থ ১৪শ পরিবারের মধ্যে সেনাবাহিনীর পক্ষ থেকে ত্রান সহায়তা দেয়া হয়েছে। রবিবার সকালে জেলা শহরের বঙ্গবন্ধু মুক্তমঞ্চে এই ত্রান কার্যক্রমের উদ্ধোধন করেন বান্দরবান সেনা রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল যুবায়ের সালেহীন এএসইউ,পিএসসি।
এ সময় সেনাবাহিনীর সদর জোনের অধিনায়ক লেঃ কর্নেল মশিউর রহমান,জি টু আই মেজর আবু সাইদ মোহাম্মদ মেহেদী হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আলী হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুছসহ প্রমুখ উপস্থিত ছিলেন।
অনুষ্টানে অতিরিক্ত জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী বলেন, সেনাবাহিনীর এই কার্যক্রম অত্যান্ত প্রশংসনীয়। পবিত্র ঈদের আগে গরীব ও অসহায় জনসাধারণের পাশে থেকে গরীবদের মধ্যে চাল ডাল বিতরণের জন্য তিনি এসময় সেনাবাহিনীর সদস্যদের ধন্যবাদ দেন।
অনুষ্টানে বক্তব্য দিতে গিয়ে বান্দরবান সেনা রিজিয়নের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল যুবায়ের সালেহীন এএসইউ,পিএসসি বলেন, সেনাবাহিনী সদস্যরা পাহাড়ের উন্নয়নে কাজ করে যাচ্ছে। সাম্প্রতিক সময়ে বান্দরবানে বন্যায় অনেক ক্ষতি হয় আর অনেক দুস্থ পরিবার তাদের অনেক কিছু হারিয়ে ফেলে, তাই ঈদের আগে সেনাবাহিনীর পক্ষ থেকে সামান্য এই ত্রাণ প্রদান করা হচ্ছে।
এসময় জেলা সদরের বিভিন্ন গরীব ও অসহায় পরিবারের সদস্যরা উপস্থিত হয়ে এই ত্রান সহায়তা গ্রহন করে। প্রতি পরিবারকে ৫ কেজি চাল, ১ কেজি ডাল ও নগদ ৫’শত টাকা সাহায্য দেয়া হয়। সাম্প্রতিক সময়ে বান্দরবানে প্রবল বর্ষণ ও পাহাড় ধসে ৬ জন নিহত ও অসংখ্য বাড়ি ঘর ক্ষতিগ্রস্থ হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।