বান্দরবানে খালেদা জিয়ার গ্রেফতারি পরোয়ানার প্রতিবাদে বিক্ষোভ

বান্দরবানে খালেদা জিয়ার গ্রেফতারি পরোয়ানার প্রতিবাদে বিএনপির অপর গ্রুপের বিক্ষোভ
বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচি পালন করেছে বান্দরবান জেলা বিএনপির উভয় গ্রুপ।
রোরবার বিকেলে শহরের মসজিদ মার্কেট থেকে বিক্ষোভ মিছিল বের করে দলীয় কার্যালয়ে সামনে এসে শেষ হয়। পরে ২নং গলির মুখে নেতা-কর্মীদের নিয়ে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করে দলটি। জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক ওসমান গণির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি মিসেস মাম্যাচিং।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,জেলা বিএনপির সহ-সভাপতি আলহাজ আব্দুল মাবুদ,সাধারণ সম্পাদক মোহাম্মদ জাবেদ রেজা, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন তুষার, পৌর বিএনপি নুরুল ইসলামসহ ছাত্রদল,যুবদল,সেচ্ছাসেবকদল, তাঁতীদল,মহিলাদল ও পৌর বিএনপির ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা।
রোরবার বিকেলে বান্দরবান শহরের মসজিদ মার্কেট থেকে বিক্ষোভ মিছিল বের করে বিএনপি
বর্তমান শাসক সরকার বার বার মিথ্যা আস্থা দিয়ে ক্ষমতায় এসেছে। বিএনপি দলকে আজকে মাঠে নামতে দিচ্ছে না। স্বাধীন দেশের গণতান্ত্রিক অধিকার হরণ করছে,মুখ বন্ধ করে রেখেছে বলে দাবি করেন বক্তারা। এসময় বক্তারা আরো বলেন, বেগম খালেদা জিয়ার নামে যে মিথ্যা মামলা গ্রেফতারী পরোয়ানা জারি করা হয়েছে তার বিরুদ্ধে সবাইকে আন্দোলন সংগ্রাম গড়ে তুলতে হবে।
বান্দরবান জেলা বিএনপির অপর গ্রুপ সাচিং প্রু’র জেরীর নেতৃত্বে, আজ বিকেলে জেলা শহরের চৌধুরী মার্কেটস্থ সামনে বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে। এসময় উপস্থিত ছিলেন,লুসাইমং,মুজিবুর রশিদ, জাহাঙ্গির আলম,ছাত্রদল নেতা রাশেদসহ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।