বান্দরবানে খো খো খেলোয়াড়দের প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন

Ko Ko Khela pic-21বান্দরবানে তৃণমূল পর্যায় থেকে বাছাইকৃত প্রতিভাবান খেলোয়াড়দের প্রশিক্ষণ র্কমসূচী ২০১৫-২০১৬ এর আওতায় খো খো প্রশিক্ষণ কার্যক্রম আনুষ্ঠানিক উদ্বোধন বৃহস্পতিবার বিকালে বান্দরবান জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।
বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বান্দরবানের অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মোহাম্মদ হারুন-অর-রশিদ।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি দীপ্তি কুমার বড়ূয়া, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ও পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার সহ-সম্পাদক মুজিবুর রশিদ।
অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন বাংলাদেশ খো খো ফেডারেশনের সহ-সম্পাদক এস.এম হাবিবুর রহমান,বাংলাদেশ খো খো ফেডারেশনের প্রশিক্ষক কাজী এবি.এম ইমরান। এছাড়াও অন্যাদের মধ্যে আরো উপস্থিত ছিলেন বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার সদস্য মোঃ তাহের টিপু,বিশিষ্ট ফুটবল খেলোয়ার মোঃ নাসিরুল আলম,বান্দরবান জেলা অনুর্ধ১২ ক্রিকেট কোচ রাহুল বিশ্বাস,সহকারী তপন ত্রিপুরা ।
আয়োজকেরা জানান, খো খো খেলোয়াড়রা ভালভাবে প্রশিক্ষণ গ্রহণ করলে জেলা থেকে বিভাগীয় পর্যায় খেলার সুযোগ পাবে। এই খেলোয়াড়দের মধ্যে থেকে প্রশিক্ষক বেশ কয়েকজন ভাল মানের মেধাবী খেলোয়াড় বাছাই করবে,নির্বাচিত বাছাইকৃত মেধাবী শিশু খেলোয়াড়দের নিয়ে পরবর্তীতে একটি মৌলিক প্রশিক্ষণ ক্যাম্প আয়োজন করা হবে।
এই খেলায় সার্বিক সহযোগিতা করেছেন জাতীয় ক্রীড়া পরিষদ এবং ব্যবস্থাপনায় রয়েছে বাংলাদেশ খো খো ফেডারেশন।

আরও পড়ুন
Loading...