বান্দরবানে গরমে পুড়ে শুভ-ফারিয়ার শুটিং

‘প্রেমি ও প্রেমি’ ছবির শুটিংয়ের দৃশ্যে আরিফিন শুভ ও নুসরাত ফারিয়া।
‘প্রেমি ও প্রেমি’ ছবির শুটিংয়ের দৃশ্যে আরিফিন শুভ ও নুসরাত ফারিয়া।
বান্দরবানে চলছে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক জাকির হোসেন রাজু পরিচালিত ‘প্রেমি ও প্রেমি ‘ ছবির শুটিং। ছবিতে প্রথম বারের মতো জুটিবেঁধে কাজ করছেন আরিফিন শুভ ও নুসরাত ফারিয়া। টানা ১৫ দিন এখানে শুটিং করার কথা রয়েছে। গরমের মধ্যে বেশ কষ্ট করেই শুটিং করতে হচ্ছে তাঁদের। মাসের শেষ সপ্তাহে কলকাতা ও দার্জিলিংয়ে ছবির গানের শুটিং করা কথা রয়েছে।

এ বিষয়ে আরিফিন শুভ বলেন ‘এখানে আমরা বেশ কিছু সিক্যুয়েন্সের শুটিং করছি। মাস জুড়েই এই ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় কাটবে। শুটিং বিষয়টা আমি সব সময়ই উপভোগ করি। এই গরমে একেবারেই পুড়ে যাচ্ছি। এমনিতে সারা দেশে গরম, কিন্তু বান্দরবানে মনে হয় একুট বেশি। তার চেয়ে বড় বিষয় হচ্ছে আমাদের রোদের মধ্যে শুটিং করতে হচ্ছে। যখন মেঘ দিয়ে আকাশ ঢেকে যায় তখন সবাই একটু শান্তির নিঃশ্বাস ফেলে। আর আমরা সেখানে দাঁড়িয়ে থাকি রোদের জন্য। কারণ রোদ না থাকলে ছবির কালার ঠিক থাকে না। তারপরও শান্তি পাচ্ছি কারণ এই ছবির পরিচালক রাজু স্যার, আমি স্যারের সাথে সব সময়ই কাজ করতে চাই।’

এ বিষয়ে পরিচালক জাকির হোসেন রাজু বলেন, ‘আমরা বান্দরবান এসেছি চলতি মাসের ১ তারিখ । কিছু নতুন লোকেশনে আমরা কাজ করছি, ৩ তারিখ থেকে আমরা শুটিং শুরু করতে পেরেছি। এখানে টানা ২০ তারিখ পযন্ত আমাদের শুটিং করার কথা রয়েছে। এরই মধ্যে আমাদের সিক্যুয়েন্সের শুটিংয়ের কাজ অনেকটাই এগিয়ে যাবে। মাসের শেষে গানের শুটিংয়ে কলকাতায় যাওয়ার কথা রয়েছে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।