বান্দরবানে গরীব অসহায়দের চাল দিলেন প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর

বান্দরবান পৌরসভার ৬নং ওয়ার্ড এর ৩বারের নির্বাচিত কাউন্সিলর ও পৌরসভার নবনির্বাচিত প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর পৌর এলাকার জনগণের পাশে রয়েছে সবসময়। করোনার শুরু থেকে এলাকার গরীব অসহায়দের ব্যক্তিগতভাবে নানা সাহায্য সহযোগিতার পাশাপাশি এলাকার মশা নিধন ও করোনার প্রকোপ কমাতে ব্যক্তি উদ্যোগে জীবানুনাশক স্প্রেসহ করে গেছে নানা সেবামুলক কর্মকান্ড।

এবারেও করোনার ২য় ডেউ মোকাবেলায় বান্দরবানে লকডাউনে থাকা গরীব ও অসহায় পরিবারের হাতে নিজ অর্থায়নে হাতে তুলে দিলেন চাল।

আজ ২৮ এপ্রিল (বুধবার) সকালে ৬নং ওয়ার্ডের গরীব ও অসহায় প্রায় ২শত পরিবারকে স্বাস্থ্যবিধি নিশ্চিত করে জনপ্রতি ৫কেজি চাল বিতরণ করেন পৌরসভার নবনির্বাচিত প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর। এসময় ৬নং ওয়ার্ডের জেলখানা গেইটের সামনে বিভিন্ন অসহায় পরিবারের সদস্যরা সামাজিক দুরত্ব নিশ্চিত করে এই চাল গ্রহন করেন।

প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর জানান, বান্দরবানে লকডাউনে থাকা গরীব ও অসহায় পরিবারকে আমার ব্যক্তিগত অর্থায়নে ২শত পরিবারকে এই চাল বিতরণ করেছি এবং করোনা ও লকডাউন চলাকালীন সময়ে আগামীতেও আমি গরীব ও দু:খীদের পাশে থাকার চেষ্টা করবো।

প্যানেল মেয়র সৌরভ দাশ শেখর আরো জানান,করোনার এই মহামারি রুখতে আমাদের সচেতন হতে হবে এবং নিজ নিজ পরিবারের যত্ন নেয়ার পাশাপাশি সড়কে বের হলে সামাজিক দুরত্বের পাশাপাশি অবশ্যই মাস্ক ব্যবহার করতে হবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।