বান্দরবানে গাঁজার আসরে মারামারি,আহত ১

NewsDetails_01

বান্দরবান পৌরসভার ৮নং ওয়ার্ডের সবুজবাগ এলাকায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সেবনকালে দুই যুবকের বাকবিতন্ডতা ও মারামিতে এক যুবক ছুরিকাহত হয়ে গুরুতরভাবে আহত হয়েছে। আহত আল আমিন পেশায় একজন রাজমিস্ত্রী।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে বান্দরবান পৌরসভার ৮নং ওয়ার্ডের সবুজবাগ এলাকায় কিছু যুবক পাহাড়ের চুড়ায় বসে প্রতিনিয়ত নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সেবন করে আসছিল । তারই ধারাবাহিকতায় ১৭ মে (সোমবার) দুপুরে একই স্থানে গাঁজা সেবন করতে বসে আল-আমিনসহ তার কিছু বন্ধু।

সুত্রে আরো জানা যায়,গাঁজা সেবনের এক পর্যায়ে কথা কাটাকাটিতে আল-আমিন এর সাথে মো : শাহীনের মধ্যে তুমুল ঝগড়া সৃষ্টি হলে শাহীন ছুরি দিয়ে আল-আমিন এর দেহের বিভিন্ন অংশে আঘাত করে। এসময় ছুরির আঘাতে আল-আমিন এর শরীর থেকে প্রচুর রক্তপাত সৃষ্টি হলে সে মাটিতে পড়ে গেলে সেখানে থাকা তার বন্ধুরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

NewsDetails_03

এসময় আল-আমিন এর চিৎকারে আশেপাশের বাসিন্দারা তাকে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি করলে ডাক্তাররা তার অবস্থা সংকটাপন্ন বলে তাকে উন্নত চিকিৎসার জন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

বান্দরবান সদর হাসপাতালের ডাক্তার মো.নাছির উদ্দিন জানান,আহত অবস্থায় আল-আমিনকে বান্দরবান সদর হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়েছিল তার দুই কাধেঁ ছুরির আঘাত রয়েছে এবং প্রচুর রক্তক্ষরণ হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এদিকে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.শহিদুল ইসলাম চৌধুরী জানান,ঘটনার সংবাদ পেয়ে পুলিশের একটি টিম সেখানে গিয়ে মো.শাহীন নামে এক যুবককে আটক করেছে এবং এই ঘটনায় জড়িত অন্যান্য আসামীদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

আরও পড়ুন