বান্দরবানে গুলিতে নিহত মং মং থোয়াই এর পরিবারের পাশে বীর বাহাদুর

NewsDetails_01

বান্দরবানে গুলিতে নিহত মং মং থোয়াই এর পরিবারের পাশে বীর বাহাদুর
বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় শসস্ত্র সন্ত্রাসীদের গুলিতে নিহত তারাছা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মং মং থোয়াই এর লাশ দেখতে বান্দরবান সদর হাসপাতালে যান পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
আজ সোমবার বিকালে তিনি সদর হাসপাতাল মর্গে জনপ্রিয় এই আওয়ামী লীগ নেতাকে শেষ শ্রদ্ধা জানান। এসময় তিনি নিহতের সন্তানদের সাথে কথা বলেন এবং পরিবারের খোঁজখবর নেন। এসময় জেলা আওয়ামীলীগের উপদেষ্টা কাজল কান্তি দাশ, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইসলাম বেবী, আওয়ামীলীগ নেতা হ্লাথুহ্রি মার্মা, জেলা পুলিশ সুপার জাকির হোসেন মজুমদারসহ অনেকে উপস্থিত ছিলেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার দুপুরে বান্দরবান সদর উপজেলার রুলাইং নামক এলাকা দিয়ে মোটরসাইকেল যোগে জেলা সদরে আসার পথে শসস্ত্র সন্ত্রাসীরা তাকে গুলি করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করে। এই হত্যাকান্ডের জন্য আওয়ামীলীগ পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস) কে দায়ী করলেও বরাবরের মতো জেএসএস এই হত্যাকান্ডে তারা কোন ভাবেই জড়িত নয় বলে দাবী করেন।
বান্দরবান জেলা আওয়ামী লীগের সহ সভাপতি একে এম জাহাঙ্গীর বলেন, আমরা এই ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার পূর্বক যথাযথ শাস্তির দাবী করছি।
এদিকে ঘটনার পর জেলা সদর হাসপাতালে আওয়ামী লীগ নেতাকর্মীরা ভীর করেন। এসময় তারা এই নির্মম হত্যাকান্ডের দ্রুত বিচার দাবী করেন।

আরও পড়ুন