বান্দরবানে গোলাগুলিতে নিহত ৪ জনের মরদেহ মর্গে

হয়নি মামলা

NewsDetails_01

বান্দরবানের রোয়াংছড়ি ও রুমা উপজেলা সীমানায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই সশস্ত্র গ্রুপের গোলাগুলিতে ৪জনের মৃতদেহ রাতেই ঘটনাস্থল থেকে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালের মর্গে এনেছে পুুলিশ।

এদিকে মর্গে ৪জনের মৃতদেহ ময়না তদন্তের জন্য কাজ করছে সিআইডির একটি টিম।

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল জানান, নিহত ৪জনের লাশ মর্গে রয়েছে, তাদের ময়না তদন্ত শেষ হলে কেউ লাশের সনাক্তকারী হিসেবে আসলে তাকে আইনগতভাবে লাশ দেয়া হবে, নয়তো পৌরসভার মাধ্যমে লাশগুলো সৎকার করা হবে।

NewsDetails_03

তিনি আরো জানান, নিহত ৪জন পার্বত্য চট্টগ্রামের আঞ্চলিক দল মগ লিবারেশন পার্টির সদস্য। ঘটনায় কেউ এখনো কোন মামলা করেনি এবং কোন আসামী ও আটক করা হয়নি।

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল জানান, ঘটনাস্থল থেকে সন্ত্রাসীদের ব্যবহৃত ১টি ওয়াকিটকি, ২৭টি কাতুর্জ, ১৫০টি টু টু রাইফেলের গুলি, কয়েকটি মোবাইল এবং সন্ত্রাসীদের ব্যবহ্নত পোষাক ও টুপি উদ্ধার করেছে পুলিশ।

প্রসঙ্গত: শনিবার (৫মার্চ) রাতে জেলার রোয়াংছড়ি উপজেলার তারাছা ইউনিয়নের ক্যচলং মৌজার পালিক্ষ্যং মুখ এলাকায় পার্বত্য এলাকার সশস্ত্র দুই গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে আর রবিবার (৬মার্চ) দুপুরে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা নদীপথে ওই এলাকায় গিয়ে নিহত ৪ জনের লাশ উদ্ধার করে।

আরও পড়ুন