বান্দরবানে চাউল বিতরণ

চাউল বিতরণ করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বান্দরবানে ভিজিএফএর চাউল বিতরণ করা হয়েছে। শুক্রবার সকালে জেলা ত্রান ও পুর্নবাসন কার্যালয়ের ব্যবস্থাপনায় দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয় থেকে বান্দরবান সদর উপজেলার সুয়ালক,রেইচা,কুহালং,রাজবিলা ও টংকাবতি ইউনিয়ের ৫ হাজার ৯শত পরিবারের মধ্যে এসব চাউল বিতরণ করা হয়।
এসময় চাউল বিতরণ অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চাউল বিতরণ করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক,পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমীন আক্তার, উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ ,সদর উপজেলা ভুমি কর্মকর্তা নুর-এ জান্নাত রুমী,সুয়ালক ইউনিয়নের চেয়ারম্যান উ ক্যানু মার্মা,রেইচা সদর ইউনিয়নের চেয়ারম্যান সাচপ্রু মার্মা সাবু, কুহালং ইউনিয়নের চেয়ারম্যান সানুপ্রু মার্মা সহ সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানও সুশীল সমাজের প্রতিনিধিরা। এসময় সদর উপজেলার ৫টি ইউনিয়নে ৫ হাজার ৯শত পরিবারের মধ্যে প্রতি পরিবারকে ১০ কেজি করে চাউল বিতরণ করা হয় ।
জেলা ত্রান ও পুর্নবাসন কার্যালয়ের সুত্রে জানা যায়, সদর উপজেলার ৫টি ইউনিয়নের মধ্যে সুয়ালক ইউনিয়নে ১৪৪৮ জন,রেইচা সদর ইউনিয়নে ১১৮৮ জন, কুহালং ইউনিয়নে ১৪০২ জন, রাজবিলা ইউনিয়নে ১১০২ জন ও টংকাবতি ইউনিয়নে ৭২০ জনকে এই চাউলগুলো বিতরণ করা হবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।