বান্দরবানে চ্যানেল ২৪ এর ১০ বছর পূর্তি উদযাপন

NewsDetails_01

বান্দরবানে চ্যানেল ২৪ এর ১০ বছর পূর্তি উদযাপন করা হয়েছে। আজ ২৪ মে (মঙ্গলবার) সকালে জেলার মেঘলাস্থ এলাকার একটি অভিজাত রেস্টুরেন্টে চ্যানেল ২৪ এর ১০ বছর পূর্তি উদযাপন উপলক্ষ্যে আয়োজন করা হয় এক কেককাটা ও আলোচনা সভার অনুষ্ঠান।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর। অনুষ্ঠানে বান্দরবান প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু, সাধারণ সম্পাদক মিনারুল হক, সদস্য কৌশিক দাশ, চ্যানেল ২৪এর বান্দরবান প্রতিনিধি ইয়াছিনুল হাকিম চৌধুরীসহ সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এসময় চ্যানেল ২৪এর সংবাদ ও বিভিন্ন অনুষ্টানের ভুয়সী প্রশংসা করেন বক্তরা এবং আগামীতে ও এই চ্যানেলের মান অক্ষুণ রাখার জন্য সংশ্লিষ্টদের কাছে প্রত্যশা ব্যক্ত করেন বক্তরা।

NewsDetails_03

এসময় প্রধান অতিথি বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর বক্তব্য রাখতে গিয়ে বলেন, সাংবাদিকতা একটি দেশের জন্য খুবই গুরুত্বপূর্ণ পেশা। একটি দেশের উন্নয়নে সাংবাদিকদের অবদান খুবই অপরিসীম।

এসময় তিনি আরো বলেন, বান্দরবানের শিক্ষিত যুবকরাই এখন দেশের প্রতিষ্টিত বিভিন্ন মিডিয়া হাউসে যুক্ত হচ্ছে আর এর ফলে আমরা এলাকার সমস্যা, উন্নয়ন, দুনীর্তিসহ বিভিন্ন সংবাদ দ্রুত সময়ের মধ্যে জানতে পারছি।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে চ্যানেল ২৪এর ১০ বছর পূর্তি উদযাপন উপলক্ষ্যে এক কেক কাটায় অংশ নেন অতিথিরা।

আরও পড়ুন