বান্দরবানে ছাত্রদলের বিক্ষোভ

পুলিশি বাধার মুখে  বান্দরবানে জেলা ছাত্রদলের বিক্ষোভ
পুলিশি বাধার মুখে বান্দরবানে জেলা ছাত্রদলের বিক্ষোভ
বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার প্রতিবাদে বান্দরবানে জেলা ছাত্রদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার জেলা ছাত্রদলের ভারপাপ্ত সভাপতি হাবিবুর রহমান ভূইয়ার এর সভাপতিত্বে বান্দরবান বাজারে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল ও সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির নিবার্হী কমিটির সদস্য সাচিং প্রু জেরী। এসময় আরো উপস্থিত ছিলেন, সেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা জাহাঙ্গির আলম, পৌর বিএনপির সভাপতি নাছির উদ্দিন চৌধুরী, সাধারন সম্পাদক নজরুল ইসলাম, যুবদলের জেলা সদস্য সচিব শাহাদত হোসেন জনি, যুগ্ম আহবায়ক শিমুল দাশ, জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক দৌলতুল কবির খান সিদ্দিকী, সহ সভাপতি জিয়া উদ্দিন, যুগ্ম আহবায়ক ওমর ফারুক রাশেদ, পৌর ছাত্র দলের সভাপতি আলাউদ্দিন আলো, বিক্ষোভ মিছিলটি শহরের চৌধুরী মার্কেট এলাকা থেকে বের হতে চাইলে পুলিশ বাধা প্রদান করে। এসময় মূল সড়কে সমাবেশ অনুষ্ঠিত হয়।
এসময় বক্তারা বলেন, এই দেশে এখন আর কোন গনতন্ত্র নেই, মানুষের বাকস্বাধীনতা নেই, সব অধিকার হরণ করা হয়েছে। গনতন্ত্র উদ্ধারে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যেতে হবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।