বান্দরবানে ছাত্রলীগের উদ্যোগে মাসব্যাপী ইফতার ও দোয়া মাহফিল

বান্দরবান জেলা ছাত্রলীগের উদ্যোগে পবিত্র মাহে রমজানের প্রথমদিন থেকেই রোজাদারদের জন্যে আয়োজন চলছে দোয়া ও ইফতার মাহফিল। এ দোয়া ও ইফতার মাহফিল চলবে আগামী উল ফিতরের আগেরদিন পর্যন্ত।

জেলা ছাত্রলীগের উদ্যোগে মাসব্যাপী দোয়া ও ইফতার মাহফিলের এ কর্মসূচিতে প্রতিদিন শত শত রোজাদার ছাড়াও বিভিন্ন পর্যায়ের মানুষ অংশ গ্রহণ করছেন। জেলা শহরের বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে এ ইফতার মাহফিলের আয়োজন। এ ইফতার মাহফিলে পরিবেশন করা হয় রকমারী ইফতারী এবং বিশুদ্ধ পানীয়জল।

এসময় মাসব্যাপী ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

ইফতার ও দোয়া মাহফিলে অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, যুগ্ন সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, সাংগঠনিক সম্পাদক ক্যসাপ্রু, মোজাম্মেল হক বাহাদুর, অজিত কান্তি দাশ, প্রচার সম্পাদক সাদেক হোসেন চৌধুরী, পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক সামশুল ইসলাম, বিশিষ্ট ঠিকাদার আনিসুর রহমান সুজন, জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ কাউছার সোহাগ, সাধারণ সম্পাদক জনি সুশীল, সাংগঠনিক সম্পাদক পুলু মারমা সহ প্রমুখ। ইফতার ও দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন বান্দরবান পৌরসভা মসজিদের খতিব মোঃ আলী আকবর।

জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ কাউছার সোহাগ জানান, পবিত্র রমজান মাস সিয়াম সাধনার মাস। বাংলাদেশ ছাত্রলীগ একটি মানব সেবা মুলক ছাত্র সংগঠন, সেহেতু পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির সৌজন্যে জেলা ছাত্রলীগের ব্যবস্থাপনায় মাসব্যাপী এ ইফতার মাহফিল চালু রেখেছি।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।