বান্দরবানে ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের সম্মেলন ১৫ জানুয়ারীর মধ্যে সম্পন্ন করার নির্দেশ

অবশেষে আগামী ১৫ জানুয়ারীর মধ্যে সংগঠনকে আরো সুসংগঠিত করার লক্ষ্যে বান্দরবানের লামা উপজেলা, পৌরসভা ও কলেজ ছাত্রলীগ ইউনিট, বান্দরবান সদর উপজেলা ও নাইক্ষ্যংছড়ি উপজেলায় ছাত্রলীগের সম্মেলন সম্পন্ন করার নির্দেশ দিয়েছেন জেলা ছাত্রলীগ। সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী কমিটির অনুমতিক্রমে স্বাস্থ্য বিধি মেনে সম্মেলন সম্পন্ন করার নির্দেশ দেয়া হয়।

বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্বাক্ষরিত এক পত্রের সূত্রে জানা যায়, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের ভিশন ২০২১ ও ২০৪১, পার্বত্য চট্টগ্রামের অবিসাংবাদিত নেতা এবং পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি’র স্বপ্ন বাস্তবায়ন ও সংগঠনকে আরো সুসংগঠিত করার লক্ষ্যে ছাত্রলীগের লামা উপজেলা শাখার সম্মেলনের সিদ্ধান্ত নেয়া হয়। সিদ্ধান্ত অনুযায়ী আগামী ১৫ জানুয়ারীর মধ্যে যে কোন দিন উপজেলা, পৌরসভা ও সরকারী মাতামুহুরী কলেজ ইউনিট ছাত্রলীগের পৃথক সম্মেলন অনুষ্ঠিত হবে।

এছাড়া ২৫ ডিসেম্বরের মধ্যে বান্দরবান সদর উপজেলা ও আগামী ১৫ জানুয়ারীর মধ্যে নাইক্ষ্যংছড়ি উপজেলায় ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হবে বলে পত্রে উল্লেখ করা হয়।

এই ব্যাপারে বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি মো. কাউছার সোহাগ বলেন, সংগঠনকে আরো বেশি সুসংগঠিত করার লক্ষ্যে স্ব স্ব ইউনিটকে বার্ষিক সম্মেলনের আয়োজন করার জন্য নির্দেশ দেয়া হয়েছে। আগামী ১৫ জানুয়ারীর মধ্যে যে কোন দিন জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে সমন্বয় করে যথা নিয়মে ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনকে সফল ও স্বার্থক করতে সকলের সহযোগিতাও কামনা করেন তিনি।

প্রসঙ্গত, ২০১৭ সালে বান্দরবানের লামা উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।