বান্দরবানে ছাত্রলীগের বৃক্ষরোপন ও চারা বিতরণ কার্যক্রম শুরু

“সবুজ বৃক্ষ,নির্মল পরিবেশ,বঙ্গবন্ধু’র বাংলাদেশ এই শ্লোগানকে সামনে নিয়ে বান্দরবান জেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন ও চারা বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। আজ বৃহস্পতিবার (২জুলাই) বান্দরবান পার্বত্য জেলা পরিষদ প্রাঙ্গনে বৃক্ষরোপন ও চারা বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন বান্দরবান জেলা আওয়ামীলীগের সভাপতি ও পার্বত্য জেলা পরিষদের চেযারম্যান ক্যশৈহ্লা।

এসময় বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য মো:মোজাম্মেল হক বাহাদুর ,বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ কাউছার সোহাগ, সাধারণ সম্পাদক জনি সুশীলসহ জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ কাউছার সোহাগ ও সাধারণ সম্পাদক জনি সুশীল বলেন, “ মুজিব বর্ষের আহবান ৩টি করে গাছ লাগান” এই শ্লোগানকে সামনে নিয়ে আমরা বান্দরবান জেলা ছাত্রলীগ পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি ও কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় এই বৃক্ষরোপন ও চারা বিতরণ কার্যক্রম শুরু করেছি এবং আমরা পুরো জেলায় বিনামুল্যে ১০হাজার বনজ, ফলজ ও ঔষধি চারা বিতরণ করবো এবং সবুজ বৃক্ষ, নির্মল পরিবেশ, বঙ্গবন্ধু’র বাংলাদেশ এই শ্লোগানকে বাস্তবায়ন করার লক্ষ্যে কাজ করে যাব।

আরও পড়ুন
Loading...