বান্দরবানে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্টাবার্ষিকী উদযাপন

“ শিক্ষা, শান্তি, প্রগতি” এই শ্লোগানকে সামনে রেখে বান্দরবানে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্টাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

প্রতিষ্টাবার্ষিকী উপলক্ষে আজ সোমবার (৪ জানুয়ারি) সকালে বান্দরবান শহরের রাজার মাঠ হতে জেলা ছাত্রলীগের আয়োজনে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রায় ব্যানার, প্ল্যাকার্ড এবং দলীয় পতাকা হাতে নিয়ে নেতাকর্মীরা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে এসে জমায়েত হয়।

পরে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে বেলুন উড়িয়ে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্টাবার্ষিকী উদযাপন উপলক্ষে আয়োজন করা হয় সমাবেশের।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী। এসময় অন্যান্যদের মধ্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী, যুগ্ন সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ কাউছার সোহাগ, সাধারণ সম্পাদক জনী সুশীলসহ আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, জন্মের প্রথম লগ্ন থেকেই ভাষার অধিকার, শিক্ষার অধিকার, বাঙালির স্বায়ত্তশাসন প্রতিষ্ঠা, দুঃশাসনের বিরুদ্ধে গণঅভ্যুত্থান, সর্বোপরি স্বাধীনতা ও স্বাধিকার আন্দোলনের ছয় দশকের সবচেয়ে সফল সাহসী সারথি বাংলাদেশ ছাত্রলীগ। মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রেখে, দেশগড়ার প্রত্যয়ে এগিয়ে যাবে বাংলাদেশ ছাত্রলীগ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।