বান্দরবানে জঙ্গি ও সন্ত্রাস বিরোধী সমাবেশ অনুষ্টিত

Pic 03 Sp 2016“জঙ্গিবাদ নিপাত যাক,জঙ্গিমুক্ত বাংলাদেশ গড়ুন” এই শ্লোগানে সম্প্রতি দেশের বিভিন্ন স্থানে জঙ্গি হামলার প্রতিবাদে ও দোষী ব্যক্তিদের গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তির দাবিতে বান্দরবানে জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী সমাবেশ ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে। শনিবার সকালে বান্দরবান সরকারি কলেজের আয়োজনে সরকারি কলেজের হলরুমে জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী সমাবেশ ও আলোচনা সভা অনুষ্টিত হয়।
বান্দরবান সরকারি কলেজের জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী সভা আয়োজন কমিটির সভাপতি সন্তোষ কুমার দের সভাপতিত্বে অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অধ্যক্ষ প্রফেসর স্বপন কুমার বণিক।
এসময় অন্যান্যদের মধ্যে বান্দরবান সরকারি কলেজের উপাধ্যাক্ষ আবু তাহের ভুইঁয়া, প্রভাষক বিজয় ভৌমিক , প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক, কলেজের বিভিন্ন বিভাগের শিক্ষক ,গণমাধ্যম ব্যক্তিত্ব, মসজিদের ইমামসহ কলেজের কর্মচারী ও ছাত্র- ছাত্রীরাসহ সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
সমাবেশ ও আলোচনা সভায় বক্তারা, সাম্প্রতিক সময়ে দেশের বিভিন্ন স্থানে যাজক, পুরোহিত, বৌদ্ধ ভিক্ষুসহ সাধারণ ব্যাক্তিদের গুপ্ত হত্যার প্রতিবাদ জানান এবং অবিলম্বে দোষীদের সনাক্ত করে আইনের আওতায় এনে যথাযোগ্য শাস্তির দাবি জানান। এসময় বক্তারা দেশকে জঙ্গিবাদ ও সন্ত্রাস মুক্ত করতে প্রতিটি পরিবারের প্রধানকে নিজ নিজ পরিবারের প্রতি আরো বেশি মনোযোগি হওয়ার আহবান জানান।
এদিকে সরকারি কলেজের পাশাপাশি বান্দরবান সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, বালক উচ্চ বিদ্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানে জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী সমাবেশ ও আলোচনা সভা অনুষ্টিত হয় ।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।