বান্দরবানে জঙ্গী-সন্ত্রাস বিরোধী সভা

বান্দরবানে জঙ্গী-সন্ত্রাস বিরোধী সভা
বান্দরবানে জঙ্গী-সন্ত্রাস বিরোধী সভা
বান্দরবান জেলা তথ্য অফিসের উদ্যোগে বর্তমান বিরাজমান জঙ্গী-সন্ত্রাস ও নাশকতার বিরুদ্ধে গণসচেতনতা তৈরীর লক্ষ্যে বান্দরবানে এক আলোচনা সভা অনুষ্টিত হয়েছে। বুধবার সকাল সাড়ে ১১টায় জেলা প্রশাসক সম্মেলন কক্ষে আয়োজিত এই আলোচনা সভায় বিভিন্ন সরকারী-বেসরকারী দপ্তরের কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের শিক্ষক, ছাত্র-ছাত্রী ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মুফিদুল আলমের সভাপতিত্বে সভায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক। এতে অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার অর্নিবান চাকমা, পৌর মেয়র মোঃ ইসলাম বেবী, সদর উপজেলা নির্বাহী অফিসার সুজন চৌধুরী, জেলা তথ্য অফিসার উষামং চৌধুরী, ইসলামীক ফাউন্ডেশনের উপপরিচালক মোঃ মনিরুজ্জামান প্রমুখ বক্তব্য রাখেন।
সভায়, জঙ্গী-সন্ত্রাস ও নাশকতার বিভিন্ন দিক তুলে ধরা হয় এবং প্রশাসনের পক্ষ থেকে জঙ্গী বিরোধী বান্দরবান জেলার চলমান কর্মকান্ড সম্পর্কে অভিহিত করা হয়। এসময় সভায় উপস্থিত সমাজের সব শ্রেণী পেশার মানুষকে জঙ্গী ও সন্ত্রাসবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান বক্তারা।
প্রসঙ্গত,জেলার জঙ্গী-সন্ত্রাস বিরোধী কার্যক্রমে সাংবাদিকদের ব্যাপক ভূমিকা থাকলেও উক্ত আলোচনা সভায় জেলা তথ্য অফিস কর্তৃক স্থানীয় সংবাদকর্মীদের আমন্ত্রন না জানানোয় সাংবাদিকদের উপস্থিতি ছিল নগন্য।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. Aung Mong বলেছেন

    জেলায় আরো কিছু গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গও বাদ পড়েছে। হতে পারে বজেটের সীমাবদ্ধতার কারণে।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।