বান্দরবানে জনগণের মুখোমুখি জন প্রতিনিধি

বান্দরবানে নরওয়ের রাষ্ট্রদূত
বান্দরবান সদর উপজেলার ৪নং সুয়ালক ইউনিয়ন পরিষদের কার্যক্রমে স্বচ্ছতা ও জবাবদিহিতা প্রতিষ্ঠার লক্ষ্যে “জনগনের মুখোমুখি জন প্রতিনিধি” শীর্ষক সভা অনুষ্ঠিত হয়েছে।
ইয়েস ফ্রেন্ডস গ্রুপ বান্দরবানের আয়োজনে সচেতন নাগরিক কমিটি (সনাক) টিআইবি সহযোগিতায় আজ মঙ্গলবার বিকালে সুয়ালক ইউনিয়ন পরিষদের সভা কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়েছে।
৪নং সুয়ালক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উক্যনু মারমার সভাপতিত্বে জনগনের মুখোমুখি জন প্রতিনিধি সভায় উপস্থিত ছিলেন নরওয়ের রাষ্ট্রদূত (Sidsel Bleken), রাষ্ট্রদূত পত্নী (Tor Andreas torhubg) এবং সুইডিশ এর উন্নয়ন কর্পোরেশনের প্রধান (Andreas Ohrstrom)।
সভায় অতিথিরা বলেন, দেশের উন্নয়নের জন্য নিরলস ভাবে এক যোগে কাজ করে যাচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের প্রান্তিক মানুষের উন্নয়নে কাজ করে প্রত্যান্ত এলাকায় তিনি অনেক বেকার ছেলে মেয়েদের ভাগ্য উন্নয়নে নানা কর্মকান্ড গ্রহন করেছেন।
তারা আরো বলেন ইউনিয়ন গুলোতে দারিদ্র বিমোচনের লক্ষ্যে প্রতিমাসে ভিজিটির চাল ও বিতরণ করছেন। তাই সকলের মিলিত প্রচেষ্টার মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য প্রতিটা জন সাধারনকে কাজ করে যাওয়ার আহব্বান জানানো হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।