বান্দরবানে জনসংহতি সমিতির ৮ নেতাকে কারাগারে প্রেরণ

বান্দরবানে চাঁদাবাজির মামলায় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস) এর ৮ নেতাকে আজ রোববার (১২জানুয়ারি) বিকালে কারাগারে প্রেরণ করেন বান্দরবান চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, উক্ত নেতারা হলেন জে এস এস কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক কেএস মং, জেএসএস কেন্দ্রীয় কমিটির শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সাঃসম্পাদক জলি মং, জেএসএস কেন্দ্রীয় কমিটির সদস্য সাধু রাম ত্রিপুরা মিল্টন, জেএসএস এর কেন্দ্রীয় কমিটির সদস্য ও বান্দরবান জেলা জেএসএস এর সাধারন সম্পাদক ক্যাবা মং,বান্দরবান জেলা জেএসএস সহ সভাপতি অং থোয়াই চিং মারমা, বান্দরবান জেলা জেএসএস সাংগঠনিক সম্পাদক সম্ভু কুমার তংঞ্চগ্যা, বান্দরবান সদর উপজেলা জেএসএস এর ভুমি ও কৃষি বিষয়ক সম্পাদক মংপ্রু হেডম্যান এবং জেএসএস সদস্য চাহ্লা অং মারমা।

চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত কোর্ট পরিদর্শক মোঃ মনিরুল ইসলাম জানান,গত ২০১৬ সালে বান্দরবান সদর থানায় মংছানু মারমা ও আব্দুল করিম বাদী হয়ে ২টি চাঁদা বাজির মামলা দায়ের করেন। পরে আসামীরা উচ্চ আদালত হতে জামিনে ছিলেন, উক্ত মামলা জি,আর ২২৪/১৬ ও ১৯৯/১৬,আজ রবিবার (১২ জানুয়ারী) বান্দরবান চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজিরা প্রদান করতে আসলে বান্দরবান চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।