বান্দরবানে জনসংহতি সমিতির ৮ নেতাকে কারাগারে প্রেরণ

NewsDetails_01

বান্দরবানে চাঁদাবাজির মামলায় পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (জেএসএস) এর ৮ নেতাকে আজ রোববার (১২জানুয়ারি) বিকালে কারাগারে প্রেরণ করেন বান্দরবান চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত।

NewsDetails_03

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, উক্ত নেতারা হলেন জে এস এস কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক কেএস মং, জেএসএস কেন্দ্রীয় কমিটির শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সাঃসম্পাদক জলি মং, জেএসএস কেন্দ্রীয় কমিটির সদস্য সাধু রাম ত্রিপুরা মিল্টন, জেএসএস এর কেন্দ্রীয় কমিটির সদস্য ও বান্দরবান জেলা জেএসএস এর সাধারন সম্পাদক ক্যাবা মং,বান্দরবান জেলা জেএসএস সহ সভাপতি অং থোয়াই চিং মারমা, বান্দরবান জেলা জেএসএস সাংগঠনিক সম্পাদক সম্ভু কুমার তংঞ্চগ্যা, বান্দরবান সদর উপজেলা জেএসএস এর ভুমি ও কৃষি বিষয়ক সম্পাদক মংপ্রু হেডম্যান এবং জেএসএস সদস্য চাহ্লা অং মারমা।

চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত কোর্ট পরিদর্শক মোঃ মনিরুল ইসলাম জানান,গত ২০১৬ সালে বান্দরবান সদর থানায় মংছানু মারমা ও আব্দুল করিম বাদী হয়ে ২টি চাঁদা বাজির মামলা দায়ের করেন। পরে আসামীরা উচ্চ আদালত হতে জামিনে ছিলেন, উক্ত মামলা জি,আর ২২৪/১৬ ও ১৯৯/১৬,আজ রবিবার (১২ জানুয়ারী) বান্দরবান চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজিরা প্রদান করতে আসলে বান্দরবান চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন।

আরও পড়ুন