বান্দরবানে জাগো ফাউন্ডেশনের ত্রাণ সহায়তা

বান্দরবানে জাগো ফাউন্ডেশন টাস্ট্রের উদ্যোগে গরীব ও অসহায়দের ত্রাণ সহায়তা প্রদান করা হয়েছে ।

আজ সোমবার (১৮ মে) দুপুরে বান্দরবানের কানাপাড়া এলাকায় লালমোহন বাগান যুব সমবায় সমিতি লিমিটেড অফিস ভবনের সামনে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এলাকার গরীব ও অসহায়দের মধ্যে এই ত্রাণ সহায়তা প্রদান কার্যক্রমের উদ্বোধন করেন।

এসময় জাগো ফাউন্ডেশন টাস্ট্রের উদ্যোগে এলাকার কর্মহীন গরীব ও অসহায় ২শত ৫০জনের মধ্যে চাউল,ডাল,আলু,সাবান,তেলসহ বিভিন্ন খাদ্যসামগ্রী প্রদান করা হয়। জাগো ফাউন্ডেশন টাস্ট্রের কর্মকর্তারা জানান, প্রাথমিকভাবে বান্দরবানের কানাপাড়া,রেইচা,তালুকদার পাড়া,টাইগার পাড়া যৌথখামার এলাকার ২শত ৫০জনের মধ্যে এই খাদ্য সহায়তা প্রদান করা হবে এবং তাদের সর্বমোট ৪দফায় এই ত্রাণ সহায়তা প্রদান করা হবে।

এসময় ত্রাণ সহায়তা প্রদান কার্যক্রমে অতিরিক্ত জেলা প্রশাসক মো: শামীম হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার মো: আসাদুর জামান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: হাবিবুল হাসান, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী ,পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, সদস্য লক্ষীপদ দাশ, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাচ প্রু মারমা সাবু, জাগো ফাউন্ডেশন টাস্ট্রের প্রজেক্ট অফিসার উবাশে মার্মা,লালমোহন বাগান যুব সমবায় সমিতি লিমিটেড এর সভাপতি সন্তোষ দাশ,সাধারণ সম্পাদক খোকন লাল তংচঙ্গ্যাসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় সংক্ষিপ্ত বক্তব্য রাখতে গিয়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন,আমাদের সবাইকে এই করোনা মহামারির কারণে সর্তক থাকতে হবে। সরকারি নির্দেশনা অনুযায়ী আমাদের এই সময়টা জীবনযাপন করতে হবে। এসময় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি আরো বলেন,আমাদের এই দু:সময়ে জাগো ফাউন্ডেশন টাস্ট্রের উদ্যোগে গরীব ও অসহায়দের ত্রাণ সহায়তা প্রদান করা হচ্ছে এটা একটি মানবিক কাজ এবং আমাদের সকলকে যার যার সামর্থ্য অনুযায়ী গরীব ও অসহায়দের পাশে দাঁড়াতে হবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।