বান্দরবানে জাতীয় শোক দিবস উদযাপন

NewsDetails_01

যথাযথ মর্যাদায় বান্দরবানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উদযাপন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে আজ শনিবার (১৫আগস্ট) সকালে জেলা শহরের বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এরপরে সারিবদ্ধভাবে যথাক্রমে পুষ্পস্তবক অর্পণ করেন জেলা প্রশাসক মো:দাউদুল ইসলাম,পুলিশ সুপার জেরিন আখতার, আওয়ামী লীগের নেতাকর্মী, সরকারি বেসরকারী কর্মকর্তা এবং সুশীল সমাজের প্রতিনিধিরা।

NewsDetails_03

এসময় পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবদুর রহিম চৌধুরী, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, সদস্য মোজাম্মেল হক বাহাদুর, পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক সামশুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

পুষ্পস্তবক অর্পণ শেষে জাতীয় শোক দিবস উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ বান্দরবান জেলা শাখার উদ্যোগে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে কোরআন খানি, দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। অন্যদিকে দিবসটি উপলক্ষে বান্দরবানে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ প্রার্থনাসহ আলোচনাসভা ও নানান কর্মসুচি উদযাপন করছে জেলা আওয়ামী লীগ ও প্রশাসন।

আরও পড়ুন