বান্দরবানে জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরনী অনুষ্টিত

Picture 23 August 2016 (1)বান্দরবানে জাতীয় স্কুল ও মাদ্রাসার গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্টিত হয়েছে ।
মঙ্গলবার বিকালে বান্দরবান স্টেডিয়ামে ৪৫তম জাতীয় স্কুল ও মাদ্রাসার গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরনী অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক।
উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুছের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজন চৌধুরী,উপজেলা ভূমি কর্মকর্তা রুমি চক্রবর্তী, উপজেলা মাধ্যামিক শিক্ষা অফিসার তৌহিদ তালুকদারসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা ,ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন। এসময় পুরষ্কার বিতরনী অনুষ্টানে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা , ছাত্র- ছাত্রীরা অনুষ্টানে উপস্থিত থেকে প্রধান অতিথির কাছ থেকে পুরষ্কার গ্রহন করেন।
পুরষ্কার বিতরণ অনুষ্টানে প্রধান অতিথি জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক বলেন, ক্রীড়ার কোন বিকল্প নেই, বর্তমান সমাজের যুব সমাজের সঠিক পথ নির্ধারণে ও বিনোদনের জন্য ক্রীড়া প্রতিযোগিতার আবশ্যক। এসময় তিনি আরো বলেন, যুব সমাজের অবক্ষয় রোধে কয়েকটি পদক্ষেপের মধ্যে প্রতিটি বিদ্যালয়ে ক্রীড়া প্রতিযোগিতার চর্চা থাকা ও বিজয়ীদের পুরস্কার বিতরণ অব্যাহত রাখতে হবে।
প্রসঙ্গত ,এবারের প্রতিযোগিতায় হ্যান্ডবল, কাবাডি ফুটবল, সাঁতারসহ চারটি ইভেন্টে দুটি দলে বিভক্ত হয়ে অংশগ্রহণ করছে জেলা সদরের ১৯টি শিক্ষা প্রতিষ্ঠান ।

আরও পড়ুন
Loading...