বান্দরবানে জেরীর মত বিনিময় সভা : ছিলেন না জেলা সভাপতি ও সাধারণ সম্পাদক

বান্দরবানে বিএনপির প্রার্থী সাচিং প্রু জেরীর মত বিনিময় সভা
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বান্দরবান আসনে বিএনপি, ২০দলীয় ঐক্যজোট ও ঐক্যফ্রন্ট এর মনোনীত প্রার্থী সাচিং প্রু জেরী’র সমর্থনে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। আর এই মত বিনিময় সভায় ক্ষোধ জেলা বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদক উপস্থিত না থাকায় নির্বাচনকে ঘিরে বিএনপির বিরোধ আরো স্পষ্ট হয়ে উঠেছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার সকালে বান্দরবান শহরে বিএনপির প্রার্থী সাচিং প্রু জেরীর বাসভবন প্রাঙ্গণে জেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন বিএনপির প্রার্থী সাচিং প্রু জেরী, বিএনপির সিনিয়র সহ সভাপতি অধ্যাপক ওসমান গণি, সাবেক সাধারণ সম্পাদক কাজী মহতুল হোসেন যত্ন, ছাত্রদলের সাবেক নেতা জাহাঙ্গীর আলম, মহিলা দলের নেত্রী উম্মে কুলসুমা লীনা, বোমাং রাজপুত্র নুই শৈ প্রু,প্রেস ক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সেক্রেটারী ফরিদুল আলম সুমনসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিরা।
সভায় জেলা বিএনপির গ্রুপিং মিটবে কিনা সাচিং প্রু জেরীকে এমন প্রশ্ন করা হলে তিনি বিষয়টি এড়িয়ে গিয়ে বলেন, আগামীতে আমি যদি বান্দরবান আসন থেকে নির্বাচিত হলে শিক্ষার প্রতি বিশেষ গুরুত্ব দিব, এছাড়া পার্বত্য এলাকার জন্য বরাদ্ধকৃত যে কোন অর্থের সুষম বন্টন ও সকল জনগোষ্ঠির উন্নয়ন তরান্বিত করবো।
আরো জানা গেছে, এবার নির্বাচনে সাচিং প্রু জেরী ও জেলা বিএনপির সভাপতি মাম্যাচিং দলীয় মনোনয়ন পেলেও জেরীকে দল থেকে প্রার্থী ঘোষনা করা হয়। অন্যদিকে মাম্যাচিং মনোনয়ন প্রত্যাহার করলেও দুই গ্রুপের মধ্যে সমঝোতা না হওয়ায় সাচিং প্রু জেরীর প্রচারণায় মাম্যাচিং গ্রুপের নেতাকর্মীদের মাঠে নামতে দেখা যায়নি।
এই ব্যাপারে জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজা বলেন, দলে কোন গ্রুপিং আছে বলে মনে করিনা, তবে তারা কেন মতবিনিময় সভায় জেলা সভাপতি ও সাধারণ সম্পাদককে ডাকেনি সেটা জেরী বাবু ভালো জানে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।