বান্দরবানে জেলা তথ্য অফিসের প্রেস বিফ্রিং

বান্দরবানে জেলা তথ্য অফিসের প্রেস বিফ্রিং
“স্বল্পোন্নত দেশ হতে উত্তরণের অপ্রতিরোধ্য অভিযাত্রায় বাংলাদেশ ”শীর্ষক এক প্রেস বিফ্রিং বান্দরবানে অনুষ্টিত হয়েছে। মঙ্গলবার সকালে বান্দরবান জেলা প্রশাসকের সম্মেলনে কক্ষে তথ্য অফিসের আয়োজনে এই প্রেস বিফিং অনুষ্টিত হয় ।
প্রেস ব্রিফিংয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ আসলাম হোসেন। এসময় অন্যান্যদের মধ্যে বান্দরবানের বোমাং রাজা উ: উ চ প্রু ,অতিরিক্ত জেলা প্রশাসক মো:শফিউল আলম,পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য মো:শফিকুর রহমান,নেজারত ডেপুটি কালেক্টর মো:আলী নুর খান,সহকারি কমিশনার অরুণ কৃষ্ণ পাল,জেলা তথ্য কর্মকর্তা মো:শরিফুল ইসলাম,সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো:গোলাম ছরোয়ার,প্রেস ক্লাবের সভাপতি মো:আমিনুল ইসলাম বাচ্চুসহ বিভিন্ন পাড়া ও মৌজার হেডম্যান কারবারী এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।
এসময় বক্তারা বলেন,বাংলাদেশ ইতিমধ্যে নিম্ম আয়ের দেশ হতে নিম্ম মধ্যম আয়ের দেশে উত্তোরণে জাতিসংঘের নির্ধারিত শর্তাবলী অর্জন করেছে। নিম্ম আয়ের দেশ হতে নিম্ম মধ্যম আয়ের দেশে উত্তরণে স্বাধীনতার এই মাসে সরকার সারাদেশে সপ্তাহব্যাপী বিভিন্ন কর্মসুচী গ্রহন করেছে।এরই ধারাবাহিকতায় আগামী এক সপ্তাহ বান্দরবানের প্রতিটি দপ্তরে দৃশ্যমানভাবে সেবা সংক্রান্ত তথ্য উপস্থাপন ও মানসম্মত সেবা প্রদান,প্রামাণ্য চিত্র প্রদর্শন,চিত্রাংকন ও কুইজ প্রতিযোগিতা,আলোচনা সভা ,সাংস্কৃতিক অনুষ্টান ও ব্যাপক কর্মসুচীর মাধ্যমে এই সেবা সম্পাহ উদযাপন করা হবে।
এসময় জেলা প্রশাসক মোহাম্মদ আসলাম হোসেন ২০৩০ সালের মধ্যে টেকসই উন্নয়নের লক্ষ্যমাত্রা অর্জন ও ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে সবাইকে একসাথে কাজ করার আহবান জানান।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।