বান্দরবানে জেলা পর্যায়ে কাবাডি টুর্ণামেন্টের সমাপনী অনুষ্ঠিত

বান্দরবানে জেলা পর্যায়ে কাবাডি টুর্ণামেন্টের পুরস্কার বিতরন
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বান্দরবানে জেলা পর্যায়ে কাবাডি টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার বিকেলে বান্দরবান জেলা পুলিশ ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে স্থানীয় রাজার মাঠে টুর্নামেন্টের সমাপনী খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয় ।
সমাপনী খেলায় লামা উপজেলা কাবাডি দল ৩০-১০ পয়েন্টে বান্দরবান সদর উপজেলা কাবাডি দলকে পরাজিত করে। খেলা শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও রানার্স আপ দলের মধ্যে পুরস্কার প্রদান করেন পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার। এসময় জেলা প্রশাসক মো:দাউদুল ইসলাম,পৌর মেয়র ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান, রুমা সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার রেজওয়ানুল ইসলাম, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শহিদুল ইসলাম চৌধুরী, সদর থানার অফিসার ইনর্চাজ (তদন্ত) মো:এনামুল হক ভুইয়া,জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি দীপ্তি কুমার বড়ুয়া,ধারাভাষ্যকার মাহফুজুর রশীদ বাচ্চুসহ ক্রীড়াপ্রেমীরা উপস্থিত ছিলেন।
এবারের জেলা পর্যায়ের কাবাডি টুর্নামেন্টে জেলার ৭উপজেলার ৭ টি দল অংশ নিয়েছে আর জেলা পর্যায়ে বিজয়ী লামা উপজেলা কাবাডি দল আগামীতে বিভাগীয় পর্যায়ে কাবাডি খেলায় অংশ নেবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।