বান্দরবানে জেলা পর্যায়ে শিক্ষা মেলা শুরু

বান্দরবানে জেলা পর্যায়ে শিক্ষা মেলা শুরু
“মানসম্মত শিক্ষা,শেখ হাসিনার দীক্ষা ”এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে বান্দরবানে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ-১৮ উদযাপন উপলক্ষে নানা কর্মসুচী পালন করা হচ্ছে। জেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে ও পার্বত্য জেলা পরিষদের সহযোগিতায় এই উপলক্ষে বুধবার সকালে বান্দরবান আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দিনব্যাপী শুরু হয় শিক্ষামেলা।
সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষামেলার উদ্বোধন করে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্ল। এসময় অনুষ্টানে জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো:শহীদুল ইসলাম,সহকারি জেলা প্রাথমিক শিক্ষা কর্মকতা রিটন কান্তি বড়–য়াসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের শিক্ষক শিক্ষিকা, ছাত্র-ছাত্রী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।
এবারের শিক্ষামেলায় ৭টি উপজেলার বিভিন্ন প্রাথমিক শিক্ষা প্রতিষ্টানের স্টল নিয়ে ছাত্র-ছাত্রী, শিক্ষক শিক্ষিকারা অংশ নেয়। এসময় বিভিন্ন শিক্ষা উপকরণ সর্ম্পকে শির্ক্ষার্থীদের ধারনা দেয় আয়োজকেরা।
এ উপলক্ষ্যে সপ্তাহব্যাপী চলবে শিক্ষার‌্যালী ,আলোচনা সভা, মিনা প্রদর্শনী,শিক্ষামুলক সাংস্কৃতিক অনুষ্টান ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র প্রদর্শনসহ নানান আয়োজন আর আগামী ১২ মার্চ নানা কর্মসুচীর মধ্য দিয়ে এই জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহের সমাপ্তি হবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।