বান্দরবানে টেবিল টেনিস প্রশিক্ষনের সনদ প্রদান

ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক কর্মসূচি ২০২১-২২ এর আওতায় বান্দরবান সদর উপজেলায় অনুর্ধ্ব ১২-১৪ বছর ছেলে মেয়েদের মাস ব্যাপী টেবিল টেনিস প্রশিক্ষনের সনদ প্রদান ও প্রতিযোগিতার পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকালে জেলা ক্রীড়া অফিসের আয়োজনে লিটল স্টার ক্লাবের সহযোগিতায় পুরাতন রাজবাড়ী মাঠে পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় অনুষ্ঠানে লিটল স্টার ক্লাবের সভাপতি থুইসিং প্রু লুবু এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য বাশৈচিং চৌধুরী।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য সিংইয়ং ম্রো, জেলা ক্রীড়া অফিসার মাঈন উদ্দিন মিলকি সহ লিটল স্টার ক্লাবের অন্যান্য সদস্য ও প্রশিক্ষনার্থীরা।

লিটল স্টার ক্লাবের সভাপতি থুইসিং প্রু লুবু জানান, বান্দরবান সদর উপজেলার অনুর্ধ্ব ১২-১৪ বছর বয়সী ৩০ জন ছেলে মেয়েকে মাস ব্যাপী টেবিল টেনিস প্রশিক্ষন দেয়া হয়েছে। তার মধ্যে ১০জন প্রশিক্ষনার্থীকে সপ্তাহব্যাপী জাতীয় পর্যায় থেকে প্রশিক্ষক এসে প্রশিক্ষণ দেয়া হবে।

প্রশিক্ষনে দুই গ্রুপে খেলা অনুষ্ঠিত হয় খেলায় এ গ্রুপে চ্যাম্পিয়ন হয় জয়মং উ এবং রানার আপ হয় উথোয়াই মারমা ও বি গ্রুপে চ্যাম্পিয়ন হয় ক্যঅং প্রু মার্মা এবং রানার আপ হয় শৈশৈসিং মারমা।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।