বান্দরবানে ট্যুরিস্ট পুলিশের বৃক্ষরোপন কর্মসূচি

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯১তম জন্মবার্ষিকী এবং ক্যাপ্টেন শহীদ শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ট্যুরিস্ট পুলিশ বান্দরবান রিজিয়ন এর উদ্যোগে বৃক্ষরোপন কর্মসুচির উদ্বোধন করা হয়েছে।

শনিবার (১৪ আগস্ট) সকালে বান্দরবানের মেঘলায় ট্যুরিস্ট পুলিশ জোন কার্যালয়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই বৃক্ষরোপন কর্মসুচীর উদ্বোধন করেন। এসময় পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি একটি কৃষ্ণচুড়া গাছের চারা রোপন করে কার্যক্রমের উদ্বোধন করেন।

এসময় বৃক্ষরোপন কর্মসুচির উদ্বোধনী অনুষ্ঠানে পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা, ট্যুরিস্ট পুলিশ বান্দরবান রিজিয়নের পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল হালিম, ট্যুরিস্ট পুলিশ বান্দরবান জোনের ইনচার্জ মো.আমিনুল হক, সদর থানার ওসি মোহাম্মদ শহিদুল ইসলাম চৌধুরীসহ ট্যুরিস্ট পুলিশ এর সদস্যরা উপস্থিত ছিলেন।

আয়োজকেরা জানায়, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯১তম জন্মবার্ষিকী এবং ক্যাপ্টেন শহীদ শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে ট্যুরিস্ট পুলিশ বান্দরবান রিজিয়ন এর উদ্যোগে জেলা সদরের বিভিন্ন ট্যুরিস্ট পয়েন্টে এবং প্রধান সড়কের বিভিন্ন অংশে কয়েক শতাধিক ফলজ ও বনজ চারা রোপন করা হবে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।