বান্দরবানে ঢাকা পোস্টের ১ম বর্ষপূর্তি উদযাপন

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বান্দরবানে নিউজ পোর্টাল ঢাকা পোস্টের ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আজ বুধবার (১৬ ফেব্রুয়ারি) সকালে বান্দরবানের জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা ও কেক কাটা অনুষ্টিত হয়।

এসময় ঢাকা পোস্টের ১ম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক মো.লুৎফুর রহমান, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.কায়েসুর রহমান।

এসময় বীর মুক্তিযোদ্ধা এম এ হাকিম চৌধুরী, বান্দরবান প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক, প্রেসক্লাবের সদস্য কৌশিক দাশ, সময় টিভির জেলা প্রতিনিধি এন এ জাকির, সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মংসানু মারমা, জিটিভি প্রতিনিধি মোহাম্মদ ইসহাক, একুশে টিভি প্রতিনিধি নজরুল ইসলাম টিটু,আজকের পত্রিকার প্রতিনিধি বদরুল ইসলাম মাসুদ, যায়যায়দিন পত্রিকার জেলা প্রতিনিধি ক্যমুই অং মারমা, মোহনা টিভির প্রতিনিধি রাহুল বড়ুয়া ছোটন, চ্যানেল টুয়েন্টি ফোর এর জেলা প্রতিনিধি ইয়াছিনুল হাকিম চৌধুরী, এশিয়ান টিভি প্রতিনিধি মো.নুরুল কবীর, সময়ের আলোর পত্রিকার জেলা প্রতিনিধি কি কি উ মার্মা, আনন্দবাজার পত্রিকার প্রতিনিধি সোহেল কান্তি নাথসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক এবং সামাজিক সংগঠন ইউডি এর সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে ফুল দিয়ে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি’কে বরণ করে নেন নিউজ পোর্টাল ঢাকা পোস্টের বান্দরবান জেলা প্রতিনিধি রিজভী রাহাত।

এসময় শুভেচ্ছা বক্তব্য রাখতে গিয়ে বান্দরবান প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক বলেন, এক বছরের পথ চলায় দারুন ভাবে পাঠকদের কাছে জনপ্রিয় হয়ে ওঠেছে দেশের জনপ্রিয় নিউজ পোর্টাল ঢাকা পোস্ট। ঢাকা পোস্ট শুরু থেকে ভালো ভালো সংবাদ প্রচার করছে এবং আগামীতে ও প্রচার করবে বলে পাঠকদের আশাবাদ।

এসময় বক্তব্য রাখতে গিয়ে বীর মুক্তিযোদ্ধা এম এ হাকিম চৌধুরী বলেন, ঢাকা পোস্ট গত এক বছর ধরে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে পাঠকের মনে জায়গা করে নিয়েছে। এক বছরের মধ্যেই দেশের অন্যতম শীর্ষ গণমাধ্যম হয়ে ওঠার স্বীকৃতি পেয়েছে প্রতিষ্ঠানটি, ভবিষ্যতেও এই ধারাবাহিকতা বজায় থাকবে বলে আমরা বিশ্বাস করি।

এসময় প্রধান অতিথি বক্তব্য রাখতে গিয়ে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি বলেন, বান্দরবানের সাংবাদিকরা যথেষ্ট আন্তরিক। সংবাদ মাধ্যম আর জেলা প্রশাসন এখানে মিলেমিশে কাজ করে যাচ্ছে।

এসময় জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি আরো বলেন, ঢাকা পোস্ট যাত্রার শুরু থেকেই পাঠকপ্রিয় হয়ে ওঠেছে এবং আগামীতে এই জনপ্রিয় নিউজ পোর্টাল দেশ ও জাতির পাশে থেকে তাদের সুখ দু:খ ও বিভিন্ন উন্নয়নের সংবাদ প্রচার করবে এই প্রত্যাশা।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে কেক কাটা ও ঢাকা পোস্টের পক্ষ থেকে বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, মহান মুক্তিযুদ্ধে অবদান রাখার জন্য বীর মক্তিযোদ্ধা এম এ হাকিম চৌধুরী, বান্দরবান প্রেসক্লাব, সেচ্ছাসেবী সংগঠন ইউডি, খেলাধূলায় বিশেষ অবদান রাখায় লুৎফুর রহমান উজ্জ্বলকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।