বান্দরবানে তিন ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনের ভোট গ্রহণ চলছে

আলীকদমের উপ-নির্বাচনের ভোট গ্রহণ চলছে
বান্দরবানে সকাল থেকে শুরু হয়েছে তিন ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনের ভোট গ্রহণ কার্যক্রম। বিভিন্ন্ কেন্দ্রে এখনো চলছে শান্তিপূণ ভোট গ্রহণ কার্যক্রম। সকাল ৯ টা থেকে ভোটাররা ভোট কেন্দ্রে গিয়ে তাদের ভোট প্রদান করছে। বান্দরবান জেলার রুমা ও আলীকদম উপজেলার তিনটি ইউনিয়ন পরিষদ (পাইন্দু ইউনিয়ন পরিষদ,আলীকদম সদর ইউনিয়ন পরিষদ এবং আলীকদম নয়াপাড়া ইউনিয়ন পরিষদে) এই উপ নির্বাচন অনুষ্টিত হচ্ছে। সকাল থেকে লাইনে দাড়িয়ে ভোটাররা তাদের ভোট দিতে পারায় সন্তুুষ্টি প্রকাশ করেছে ।
এদিকে আইনশৃংঙ্খলা বাহিনী ও ভোট কার্যক্রমে অংশ নেয়া কর্মকর্তারা জানান, সকাল থেকেই বান্দরবানে শান্তিপূর্ণভাবে ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে ভোট গ্রহণ কার্যক্রম চলছে এবং সার্বিক আইনশৃংঙ্খলা ব্যবস্থা ভালো রয়েছে।
আলীকদম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো:রফিকউল্লাহ জানান, সার্বিক নিরাপত্তা ব্যবস্থা ভালো রয়েছে এবং কোথাও এখন পর্যন্ত কোনরকম অপ্রীতিকর কোন ঘটনার সংবাদ পাওয়া যায়নি। তিনি আরো জানান,ভোটাররা সকাল থেকে বিভিন্ন কেন্দ্রে এসে লাইনে দাড়িয়ে ভোট কার্যক্রমে অংশ নিচ্ছে এবং বিকাল ৫টা পর্যন্ত ভোটাররা তাদের ভোট প্রদান করতে পারবে ।
এবারে বান্দরবানে ৩টি ইউনিয়নে ২জন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রার্থী, সংরক্ষিত মহিলা আসনে ৬জন সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী অংশগ্রহণ করছে,আর ৩টি ইউনিয়নে মোট ভোটার হল ১২ হাজার ৯শত ৫১ জন যার মধ্যে পুরুষ ভোটার ৬ হাজার ৫শত ৭০জন ও মহিলা ভোটার ৬ হাজার ৩শত ৮১জন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।