বান্দরবানে তিন ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন কাল

বান্দরবানের তিন ইউনিয়নে ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন অনুষ্টিত হতে যাচ্ছে। আগামী কাল ২৫ জুলাই সকাল আটটা থেকে বিকাল চারটা পর্যন্ত এই উপ-নির্বাচনে ভোট গ্রহণ কার্যক্রম সম্পন্ন হবে।
জেলা নির্বাচন অফিস সুত্রে জানা যায়, জেলার রুমা উপজেলার পাইন্দু ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১ নং সংরক্ষিত মহিলা আসনে অংমে চিং মার্মা বক প্রতীক,মাচিংনু মার্মা সুর্যমুখী প্রতীক নিয়ে লড়াই করবেন। তিনটি কেন্দ্রে ভোট গ্রহণ চলবে। পাইন্দু ইউনিয়ন পরিষদে এবারে ভোটার রয়েছে ১ হাজার ৩ শত ৩৩জন, যার মধ্যে পুরুষ ৬শত ৭৫জন আর মহিলা ৬শত ৫৮জন ।
অন্যদিকে আলীকদম উপজেলার সদর ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে ইউনিয়ন চেয়ারম্যান পদে আওয়ামীলীগ প্রার্থী মো:নাছির উদ্দিন নৌকা প্রতীক ও স্বতন্ত্র প্রার্থী মো:ইউনুছ মিয়া আনারস প্রতীক নিয়ে নির্বাচনে অংশ নিচ্ছে। আলীকদম উপজেলার সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে এবারে ভোটার রয়েছে ১০ হাজার ২শত ৪৪জন আর এর মধ্যে পুরুষ ৫ হাজার ২শত ২৭জন ও মহিলা ৫ হাজার ১৭ জন।
আলীকদমের নয়াপাড়া ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে ১নং সংরক্ষিত মহিলা আসনে কোহিনুর আক্তার বই প্রতীক,কুমদিনী চাকমা জিরাফ প্রতীক,মঞ্জু রানী চাকমা সুর্যমুখী ফুল প্রতীক ও উমাইরা জান্নাত কলম প্রতীক নিয়ে উপ-নির্বাচনে অংশ নিচ্ছে। নয়াপাড়া ইউনিয়ন পরিষদের উপ নির্বাচনে এবারে ১ হাজার ৩শত ৭৪ জন ভোটার রয়েছে এবং তারমধ্যে পুরুষ ৬শত ৬৮জন ও মহিলা ৭শত ৬জন।
বান্দরবান জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ রেজাউল করিম জানান, ২৫ জুলাই বান্দরবানের রুমা উপজেলার পাইন্দু ইউনিয়ন পরিষদ,আলীকদম উপজেলার সদর ইউনিয়ন এবং আলীকদমের নয়াপাড়া ইউনিয়ন পরিষদের উপ নির্বাচন অনুষ্টিত হবে। এই উপলক্ষে সার্বিক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

আরও পড়ুন
Loading...