বান্দরবানে দিনব্যাপী আয়কর মেলা

কর মেলার উদ্বোধন করেন পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি
কর মেলার উদ্বোধন করেন পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি
“ আমরা স্বাবলম্বী হবো, সকলে কর দিব ” এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে বান্দরবানে আয়কর মেলা শুরু হয়েছে। সকালে কর অঞ্চল-২ চট্টগ্রামের আয়োজনে বান্দরবান সদর উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই কর মেলার উদ্বোধন করেন পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশেসিং এমপি ।

চট্রগ্রাম কর অঞ্চল- ২ এর যুগ্ন কর কমিশনার শামিনা ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে এসময় আরো উপস্থিত ছিলেন কর অঞ্চল- ২ এর যুগ্ন কর কমিশনার ভুবন মোহন ত্রিপুরা,ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো হারুন-অর রশিদ,পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়, পার্বত্য চ্রট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, সদর উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজন চৌধুরী প্রমুখ ।

এবারের কর মেলায় আয়কর রির্টান দাখিল, ই-টিন রেজিষ্টেশন ও কর প্রদানের পরামর্শ প্রদান ছাড়া ও কর বিষয়ক নানা তথ্যাদি জানতে পারবে আগ্রহীরা।

কর মেলার উদ্বোধনী দিনের আলোচনা সভায় বক্তারা জানান ,গত দুই বছর ধরে বান্দরবানে কর মেলা অনুষ্ঠিত হচ্ছে এবং দিন দিন কর দাতার সংখ্যা বৃদ্ধি পাচ্ছে,এসময় বক্তারা বান্দরবান জেলায় একটি কর অফিস স্থাপন ও সহজভাবে কর প্রদানে সকলকে সহযোগিতা করার আবেদন জানান। সকাল দশটা থেকে শুরু হয়ে এই মেলা চলে বিকাল পাঁচটা পর্যন্ত।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।