বান্দরবানে দুই ভুয়া সাংবা‌দিকের ঠিকানা হলো কারাগা‌রে

চাঁদাবাজি করায় বান্দরবানে আটক দুই ভূয়া সাংবাদিক
চাঁদাবা‌জি মামলায় বান্দরবা‌নে আটক দুই ভূয়া সাংবা‌দিকে কারাগা‌রে প্রেরণ করেছে আদালত। আজ মঙ্গলবার বান্দরবান চীফ জু‌ডি‌শিয়াল ম্যা‌জি‌ষ্ট্রে‌টের আদাল‌তের জু‌ডি‌শিয়াল ম্যা‌জি‌ষ্ট্রেট কামরুন নাহার তা‌দের কারাগারে প্রেরন ক‌রেন।
আটক দুজন সাংবা‌দিক হচ্ছে বাঙ্গালহা‌লিয়ার মৃত: থোয়াই মং মারমার ছেলে চাইথোয়াই চিং মারমা (৩২) ও বান্দরবানের রুমা উপজেলার চেরাগ্র পাড়ার মংছাহ্লা মারমার ছেলে চিং‌থোয়াইনু মারমা।
সূত্রে জানা যায়,গত কয়েকমাস ধরে এ দুজন ‌নি‌জে‌দের বি‌ভিন্ন অনলাইন প‌ত্রিকা, অনলাইন টি‌ভি ও প্রিন্ট মি‌ডিয়ার সাংবা‌দিক দাবী ক‌রে বান্দরবানের বি‌ভিন্ন জায়গায় নানা ধ‌র‌নের হুম‌কি ও ভয়ভী‌তি প্রদর্শন করে এলাকার বি‌ভিন্ন ব্যবসায়ীদের কাছ থে‌কে চাঁদা তু‌লে আস‌ছিল। প্র‌তি‌দি‌নের মত সোমবার রাতেও তারা ক‌তিপয় গাছ ব্যবসায়ী‌দের কাছ থে‌কে চাঁদা নিতে গেলে ব্যবসায়ীরা বান্দরবানের প্রেস ক্লাবে ফোন করে নি‌শ্চিত হয় এ নামের কোন সাংবা‌দিক বান্দরবানে নেই। পরে ব্যবসায়ীরা দুই ভূয়া সাংবা‌দিক‌কে আটক করে পুলিশে দেয়।
পরে ব্যবসায়ী অলক কুমার ত্রিপুরা বাদী হ‌য়ে এ দুজনের বিরু‌দ্ধে ৩৮৫, ৩৮৬ ও ৩৪ ধারায় মামলা দা‌য়ের ক‌রলে আজ আদালত তাদের কারাগারে প্রেরন করে।
এই ব্যাপারে বান্দরবান প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বলেন, এটা খুব উদ্ভেগজনক,এদের দ্বারা সাধারণ মানুষ প্রতিনিয়ত প্রতারিত হচ্ছে, আমরা এদের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেওয়ার জন্য জোর দাবি জানাচ্ছি।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।