বান্দরবানে দুর্নীতি বিরোধী মতবিনিময় সভা

বান্দরবানে দুর্নীতি বিরোধী মতবিনিময় সভা
“দুর্নীতি করবো না,মানবো না,সইবো না ”এই শ্লোগানকে সামনে রেখে বান্দরবানে দুর্নীতি বিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ মঙ্গলবার দুপুরে বান্দরবান জেলা প্রশাসন ও দুর্নীতি প্রতিরোধ কমিশনের আয়োজনে বান্দরবান জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় ।
সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্নীতি দমন কমিশন চট্টগ্রামের বিভাগীয় পরিচালক মো:আক্তার হোসেন। এসময় জেলা প্রশাসক মো: আসলাম হোসেনের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার,অতিরিক্ত পুলিশ সুপার মো:ইয়াছির আরাফাত,অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো:মুফিদুল আলম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শারমীন আক্তার,জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অং চ মং মার্মা,মানবাধিকার কর্মী ডনাই প্রু নেলীসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
এসময় বক্তারা বলেন, সমাজের সর্বক্ষেত্রে আজ দুর্নীতিতে ভরে গেছে,মানুষ আজ অনেক ক্ষেত্রেই বিবেক বুদ্ধিকে বির্সজন দিয়ে দুর্নীতিকে প্রশয় দিচ্ছে। এসময় সভার প্রধান অতিথি দুর্নীতি দমন কমিশন চট্টগ্রামের বিভাগীয় পরিচালক মো:আক্তার হোসেন সকলকে দুর্নীতি মুক্ত থেকে দেশের সেবায় এগিয়ে আসার আহবান জানান এবং দুর্নীতি করবো না,মানবো না, সইবো না এই শ্লোগানে উজ্জিবীত হয়ে হাতে হাত মিলিয়ে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে সকলকে একসাথে কাজ করার আহবান জানান।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।