বান্দরবানে দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করল এডিসন

বান্দরবানে দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে । বৃহস্পতিবার বিকেলে আপনের আয়োজনে এডিসন গ্রæপের সৌজন্যে বান্দরবান বঙ্গবন্ধু মুক্তমঞ্চে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।
বান্দরবান সিম্পনি মোবাইলের ডিলার মো:সোলেমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির সহধর্মিনী মেহ্লাপ্রু। এসময় শীতবস্ত্র বিতরণ অনুষ্টানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক,সহকারি কমিশনার মো:শামীম হোসাইন, পার্বত্য জেলা পরিষদের সদস্য মো:মোজাম্মেল হক বাহাদুর ,পৌরসভার মহিলা কাউন্সিলর সালেহা বেগম, সিম্পনি মোবাইলের চট্টগ্রাম রিজিনাল সেলস ম্যানেজার মো:মোস্তাক আহমেদ,জোনাল সেলস অফিসার মো:ইসমাইল আজাদ, বান্দরবানের ডিস্ট্রিবিউশন অফিসার মো:আব্দুল হামিদসহ সিম্পনি মোবাইল কোম্পানির বিভিন্ন স্তরের কর্মকর্তা ও কর্মচারীরা।
অনুষ্টানে প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির সহধর্মিনী মেহ্লাপ্রæ বলেন,শীর্তার্থ ও দুস্থদের জন্য সকলকে এগিয়ে আসতে হবে। যার যার সাধ্যমত প্রতিটি অসহায় লোকের সেবা করা প্রয়োজন। তিনি এসময় আরো বলেন ,বর্তমান সরকার দেশের উন্নয়নের জন্য বিভিন্ন ধরনের উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করছে , আমাদের উচিত সরকারের সকল কমকান্ডে সহযোগিতা করা এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখা ।এসময় প্রধান অতিথি আরো বলেন, সিম্পনি মোবাইলের এই ধরণের উদ্যোগ অবশ্যই প্রশংসার দাবিদার এবং আগামীতে যেন এই উদ্যোগ চালু থাকে পাশাপাশি সমাজের সকল স্তরের পক্ষ থেকে গরীব ও দুস্থদের পাশে থাকার আহবান ও জানান প্রধান অতিথি ।
অনুষ্টানে জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক বলেন,সমাজের প্রতিটি অসহায় দুস্থদের সেবার জন্য আমাদের হাত যেন প্রসারিত থাকে । সিম্পনি মোবাইল গ্রুপের মত বাংলাদেশের প্রতিটি ব্যবসায়ীক প্রতিষ্ঠানের পক্ষ থেকে এই ধরণের উদ্যোগ গ্রহণ করা হলে অনেকটাই শান্তি পাবে দুস্থরা , আর শীত নিবারণে কিছুটা হলে মুক্তি পাবে দরিদ্র জনসাধারন। এসময় জেলা প্রশাসক সকল প্রতিষ্ঠানকে যার যার সাধ্যমত এই ধরণের শীতবস্ত্র বিতরণের আহবান ও জানান।
অনুষ্টানের শেষপান্তে সিম্পনি মোবাইলের পক্ষ থেকে বান্দরবানের অসহায় ও দুস্থদের মধ্যে পাঁচশত পিস কম্বল বিতরণ করা হয় । এসময় বিভিন্ন পাড়াঁর অসহায় ও দুস্থ পরিবারের জনসাধারণ উপস্থিত থেকে এই শীতবস্ত্র গ্রহণ করেন।
এদিকে আপনের আয়োজনে এডিসন গ্রুপের সৌজন্যে বান্দরবান বঙ্গবন্ধু মুক্তমঞ্চে এই শীতবস্ত্র বিতরণকে স্বাগত জানিয়েছে স্থানীয়রা।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।